মুজিববর্ষ উদযাপনে ৯০ হাজার টি-শার্ট দিলো বিজিএমইএ

মুজিববর্ষ উদযাপনে ৯০ হাজার টি-শার্ট দিলো বিজিএমইএ

ডেস্ক নিউজ:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন জাতীয় কমিটিকে ৯০ হাজার পিস টি-শার্ট দিয়েছে বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রফতানিকারক সমিতি (বিজিএমইএ)।

রোববার (১৫ মার্চ) আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন জাতীয় কমিটি সদস্য সচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরীর হাতে বিজিএমইএ পক্ষ থেকে ৯০ হাজার পিস টি-শার্ট হস্তান্তর করেন সংগঠনটির সভাপতি ড. রুবানা হক । এসময় বিজিএমইএ-এর সহ-সভাপতি (অর্থ) এম এ রহিম (ফিরোজ) ও পরিচালক এনামুল হক খান (বাবলু) উপস্থিত ছিলেন।

বিজিএমইএ সভাপতি বলেন, ‘জাতির জনকের জন্মশত বার্ষিকী উদযাপনে অংশগ্রহণ করতে পেরে বাংলাদেশের পোশাক শিল্প পরিবার অত্যন্ত গর্বিত।’ মুজিববর্ষ উপলক্ষে সারা বছরজুড়ে নেওয়া অনুষ্ঠানগুলোতে পোশাক শিল্প পরিবার যেন কোনও না কোনোভাবে সম্পৃক্ত থাকতে পারে, সে বিষয়ে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসময় কামাল আবদুল নাসের চৌধুরী বলেন, ‘মুজিববর্ষ উদযাপনে বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠান এগিয়ে আসছে। আপনারা (বিজিএমইএ) ৯০ হাজার টি-শার্ট দিয়েছেন। উদ্বোধনী অনুষ্ঠানে এসব টিশার্ট পরার কথা ছিল। সেখানে বর্ণাঢ্য পরিবেশ তৈরি হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে সারাবিশ্বই এখন উদ্বিগ্ন। সমাবেশে না গিয়ে আমরা এখন অনুষ্ঠানসূচী ভিন্নভাবে সাজাচ্ছি। পুরো বছর জুড়ে আমাদের নানা আয়োজন থাকবে। বিভিন্ন অনুষ্ঠানে এসব টিশার্ট বিতরণ করা হবে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *