মুজিববর্ষ ৭ম সামার হিট ওপেনে চ্যাম্পিয়ন হেমায়েত-সাবিনা

মুজিববর্ষ ৭ম সামার হিট ওপেনে চ্যাম্পিয়ন হেমায়েত-সাবিনা

তাজা খবর:

বাংলাদেশ ক্যারম ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয়েছে ৪দিন ব্যাপী ‘মুজিববর্ষ ৭ম সামার হিট ওপেন ক্যারম টুর্নামেন্ট-২০২১’। এ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন বিশ্ব র‍্যাংকিংয়ে পঞ্চম ও দেশসেরা ক্যারম খেলোয়াড় হেমায়েত মোল্লা ও সাবিনা আকতার।

শনিবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের ক্যারম হল রুমে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন।

প্রথমবারের মত পুরুষ এককে রানার্সআপ হয়েছেন মো. খালেক। তৃতীয় হয়েছেন সালাউদ্দিন কায়সার। নারী এককে রানার্সআপ লিপি ও তৃতীয় নিশাত।

আশরাফ আহমেদ বলেন, দিনে দিনে আমাদের খেলোয়াড়দের খেলা আরো ভালো হচ্ছে। নতুন নতুন খেলোয়াড় যুক্ত হচ্ছে। আমাদের পাইপলাইনে এখন অনেক খেলোয়াড়। সবাইকে আরো ভালো করতে হবে।

আগামী বছর সুইজারল্যান্ডে অনুষ্ঠিত হবে ক্যারম বিশ্বকাপ। সকল খেলোয়াড়কে বিশ্বকাপের প্রস্তুতি নিতে বিশেষভাবে অনুরোধ করেন ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক।

নারী ও পুরুষ মিলিয়ে দেশের বিভিন্ন জেলার ৬০ জন খেলোয়াড় নিয়ে অনুষ্ঠিত হয়েছে এ টুর্নামেন্টে।

এ সময় ফেডারেশনের ট্রেজারার হাসনাইন ইমতিয়াজ শিহাব, ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও ট্রেনিং কমিটির প্রধান জাফরুল ইসলাম বাবুল, আম্পায়ার ও জাতীয় দলের খেলোয়াড়সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *