মুজিব বর্ষ চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। তাজা খবর

মুজিব বর্ষ চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। তাজা খবর

তাজা কবর:

বাংলাদেশে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও মাদক দমনে বর্তমান সরকারের সাফল্য বিশ্বনেতারাও প্রশাংসা করেছে বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

৭ ফেব্রুয়ারী শুক্রবার সাভার উপজেলা মাঠে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে মুজিব বর্ষ চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এসময় আরও বলেন মুজিব বর্ষের শপথ হবে জঙ্গিবাদ ও সন্ত্রাস দমন সাভারে এখন কোথাও জঙ্গিবাদ ও চাঁদাবাদ নেই উল্লেখ করে তিনি আরও বলেন আন্দোলনের নামে দেশে কেউ অরজকতা সৃষ্টির চেষ্টা করলে তাদেরকে কঠোর হাতে দমন করা হবে।

খেলায় এসময় আশুলিয়া মৎস্য ব্যবসায়ী সমিতিকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন সাভার সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ। খেলায় বিজয়ীদের মাঝে মোটরসাইকেল পুরুস্কার হিসেবে তুলে দেন প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

ম্যাসব্যাপি এ খেলায় সাভার উপজেলার ২৪ টি দল অংশ গ্রহন করেন। পরাজিত দল আশুলিয়া থানা মৎস ব্যবসায়ী মালিক সমিতির টিম ম্যানেজার ফারুক হোসেন এর হাতে তুলে দেওয়া হয় একটি মটর সাইকেল। এবং ৩য় স্থান হয়েছে আশুলিয়া ধামসোনা ইউনিয়ন পরিষদ তাদের কেউ পুরুস্কার দেওয়া হয় মটর সাইকেল।

পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে এসময় সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমান, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমরসহ, সাভার উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মাস ব্যাপি মুজিব বর্ষ চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন টুনামেন্ট খেলাটি পরিচালনা করে সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক বলেন এই চ্যাম্পিয়ান পুরুস্কার বাংলাদেশ ছাত্রলীগের গৌরব। তিনি আরও বলেন আগামীতে সারা বাংলাদেশ ব্যাপি এই ব্যাডমিন্টন টুনামেন্ট খেলার আয়োজন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *