মৌলভীবাজার সদরের ১২ ইউনিয়নে নৌকা প্রতীক পেলেন যারা

মৌলভীবাজার সদরের ১২ ইউনিয়নে নৌকা প্রতীক পেলেন যারা

মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার:

চতুর্থ ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে মৌলভীবাজার সদর উপজেলার ১২টি ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন চুড়ান্ত করা হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানা গেছে ।

মনোনয়ন প্রাপ্তরা হলেন,মোস্তাফাপুর ইউনিয়নে খসরু আহমদ,নাজিরাবাদ ইউনিয়নে আশিকুর রহমান আমতৈল ইউনিয়নের মোঃ মোখলেছুর রহমান,কনক পুর ইউনিয়নে জুবায়ের আহমদ,চাঁদনীঘাট ইউনিয়নে আক্তার উদ্দিন, একাটুনা ইউনিয়নে আবু সুফিয়ান, আখাইলকুড়া ইউনিয়নে শেখ মোহাম্মদ বদরুজ্জামান চুনু,আপারকাগাবালা ইউনিয়নে মোঃ মুজিবুর রহমান, কামালপুর ইউনিয়নে মোঃ আব্দুর রহমান,মনুমুখ ইউনিয়নে এমদাদ হোসেন,খলিলপুর ইউনিয়নে অলিউর রহমান ও গিয়াসনগর ইউনিয়নে মোঃ ছুরুক মিয়া।

চতুর্থ ধাপে দেশের ৮৪০টি ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ হবার কথা ছিলো আগামী ২৩ ডিসেম্বর। তবে ওইদিন এইচএসসি পরীক্ষা থাকায় ২৩ ডিসেম্বরের পরিবর্তে ২৬ ডিসেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে মঙ্গলবার (২৩ ডিসেম্বর) নির্বাচন কমিশন সূত্রে জানা যায়। গত ১০ নভেম্বর নির্বাচন কমিশনের বৈঠকে এই নির্বাচনের তফসিল চূড়ান্ত করা হয়।

ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিল করা যাবে ২৫ নভেম্বর পর্যন্ত। মনোনয়নপত্র বাছাই হবে ২৯ নভেম্বর এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় ৬ ডিসেম্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *