যশোর সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন

যশোর সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন

তাজা খবর:

দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে যশোর সেনানিবাসে উদযাপিত হয়েছে সশস্ত্র বাহিনী দিবস। দিবসটি উপলক্ষে রোববার (২১ নভেম্বর) বিকেলে যশোর সেনানিবাসের ওসমানী স্টেডিয়ামে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি ও যশোর অঞ্চলের এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. নূরুল আনোয়ার।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বিমান বাহিনীর বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ঘাঁটির এয়ার অফিসার কমান্ডিং, যশোর অঞ্চলের সামরিক এবং অসামরিক ঊর্ধ্বতন কর্মকর্তা, মহান মুক্তিযুদ্ধে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পরিবার ও খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধারা।

এ ছাড়াও উপস্থিত ছিলেন- যশোর-৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার, ঝিনাইদহ-১ এর আব্দুল হাই ও ঝিনাইদহ-৩ এর শফিকুল আযম চঞ্চল এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর মো. আনোয়ার হোসেন।

এর আগে দিবসটি উপলক্ষে সেনানিবাসের কেন্দ্রীয় মসজিদসহ সব ইউনিটের মসজিদে দেশ-জাতির সমৃদ্ধি এবং সশস্ত্র বাহিনীর উন্নতি ও অগ্রগতি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

অনুষ্ঠানের শুরুতে মহান মুক্তিযুদ্ধে সশস্ত্র বাহিনীর শহীদ সদস্যদের স্মরণে নির্মিত স্মৃতিসৌধ রক্তঋণ-এ পুষ্পস্তবক অর্পণ করেন ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি মো. নূরুল আনোয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *