রাজধানীতে অসহায়-দরিদ্রদের মাঝে ছাত্রলীগের ত্রাণ বিতরণ

রাজধানীতে অসহায়-দরিদ্রদের মাঝে ছাত্রলীগের ত্রাণ বিতরণ

তাজা খবর:

‘মানুষ মানুষের জন্য’ কথাটি আরও একবার প্রমাণ করলো বাংলাদেশ ছাত্রলীগ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ছাত্র সংগঠনের কর্মীরা এগিয়ে এলেন দেশে উদ্ভূত করোনাভাইরাস পরিস্থিতিতে। পাশে দাঁড়ালেন অসহায় ও দরিদ্র মানুষের।

বৃহস্পতিবার (২ মার্চ) রাজধানীর মিরপুরের ৬০ ফিটে অসহায়-দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ।

মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি ওয়ালীদ ইবনে সিদ্দিকীর উদ্যোগে এসময় চাল, ডাল, তেল, লবণ, আলু, পিঁয়াজ ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে ওয়ালীদ ইবনে সিদ্দিকী বলেন, করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকার মানুষজনকে বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হতে নিষেধ করেছে। তাই অসহায় ও হতদরিদ্র মানুষজন খাদ্য সংকটে দিন কাটাচ্ছে। তাদের কষ্ট কিছুটা লাঘবের জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। দেশরত্ন শেখ হাসিনা বলেছেন ‘সততাই শক্তি, মানবতাই মুক্তি’। তাই জাতির এমন ক্রান্তিলগ্নে মানবতার উপস্থিতি সকল নেতা কর্মীদের মাঝে থাকা উচিত বলে মনে করেন তিনি। এ কারণে ছাত্রলীগের প্রতিটি কর্মী দেশের অন্যান্য দুর্যোগকালীন মুহূর্তের ন্যায় এবারও এগিয়ে এসেছে, ভবিষ্যতেও থাকবে বলে আমি বিশ্বাস করি।

এসময় অন্যান্যের মধ্যে বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন মিরপুর থানার সাধারণ সম্পাদক আব্দুর রহমান রবিন, যুব নেতা আরেফিন মিশন ও যুবলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *