শিশুকে পেটানো হাটহাজারীর সেই মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার

শিশুকে পেটানো হাটহাজারীর সেই মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার

তাজা খবর:

চট্টগ্রামের হাটহাজারীর একটি মাদ্রাসায় আট বছর বয়সী এক ছাত্রকে নির্যাতনের ঘটনায় শিক্ষক মাওলানা ইয়াহিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (১০ মার্চ) সন্ধ্যায় গ্রামের বাড়ি রাঙ্গুনিয়ার সরফভাটা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

হাটহাজারী থানার ওসি রফিকুল ইসলাম জানান, শিশুটির বাবা প্রথমে মামলা করতে রাজি না হলেও পরে বুঝিয়ে রাজি করানো হয়। নির্যাতনের অভিযোগে তার বাবা বাদী হয়ে হাটহাজারী থানায় মামলা করেছেন। গ্রেপ্তারকৃত মাদ্রাসা শিক্ষককে বৃহস্পতিবার (১১ মার্চ) আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করবে পুলিশ।

এর আগে চট্টগ্রামের হাটহাজারীর মারকাযুল ইসলামিক একাডেমি নামের হাফেজি মাদ্রাসায় আট বছর বয়সী এক ছাত্রকে বেধড়ক মারধরের ভিডিও ভাইরাল হয়। হেফজ বিভাগের শিশুটির জন্মদিন ছিল মঙ্গলবার। এ উপলক্ষে তাকে দেখতে গতকাল বিকেলে মা–বাবা মাদ্রাসায় আসেন। তাঁরা চলে যাওয়ার পরপরই শিশুটি মাদ্রাসা থেকে বাইরে বের হয়। তখন শিশুটিকে ধরে মাদ্রাসার ভেতরে নিয়ে মারধর করেন শিক্ষক ইয়াহিয়া। ৩৩ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, শিক্ষক ইয়াহিয়া শিশুটিকে ঘাড় ধরে মাদ্রাসার ভেতরে নিয়ে যান। পরে তিনি শিশুটিকে বেত দিয়ে বেধড়ক পেটান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *