শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক:

রাজশাহীতে শেখ কামাল আইটি ইনকিউবেটর ট্রেনিং সেন্টার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর কার্যক্রম উদ্বোধন করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হবেন। পরে তিনি আনুষ্ঠানিকভাবে এর কার্যক্রমের উদ্বোধন করবেন।

উদ্বোধন উপলক্ষে এরইমধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্ক কর্তৃপক্ষ রাজশাহী সিটি মেয়রের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বৈঠকও করেছেন।

রাজশাহীতে অনুষ্ঠান আয়োজনের ব্যাপারে রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের সঙ্গে সাক্ষাৎ করেছেন হাইটেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম। সাক্ষাৎকালে তারা মতবিনিময়ও করেন।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে রাজশাহী জেলা প্রশাসক মো. হামিদুল হক জানান, এরইমধ্যে সব প্রস্তুতি শেষ করা হয়েছে। বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হবেন। পরে তিনি আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করবেন। এ অনুষ্ঠানে রাজশাহী সিটি মেয়র ও বিভিন্ন আসনের সংসদ সদস্যসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *