শেখ হাসিনাকে নিয়ে নির্মিত হতে যাচ্ছে আরেকটি চলচ্চিত্র

শেখ হাসিনাকে নিয়ে নির্মিত হতে যাচ্ছে আরেকটি চলচ্চিত্র

তাজা খবর:

‘হাসিনা : অ্যা ডটারস টেল’র পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনীর ওপর ভিত্তি করে নির্মাণ করা হচ্ছে নতুন চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’। এটিএন এন্টারটেইনমেন্টের উদ্যোগে এবং বসুন্ধরা গ্রম্নপের পৃষ্ঠপোষকতায় চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়েছে শুক্রবার।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার রাজকাহন হলে চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়। সংগীতশিল্পী অনন্য রুমা স্বল্পদৈর্ঘ্য হ পৃষ্ঠা ১৫ কলাম ১

চলচ্চিত্রটি পরিচালনা করেছেন।

জাতীয় সংসদের স্পিকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী ভার্চুয়ালি মহরত অনুষ্ঠানের উদ্বোধন করেন। মহরত অনুষ্ঠানে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক। এছাড়াও এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমানসহ চলচ্চিত্র সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

মহরত অনুষ্ঠানে স্পিকার বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’ শিরোনামে এই চলচ্চিত্র নির্মাণের উদ্যোগ সময়োপযোগী। আমাদের প্রধানমন্ত্রী বিশ্ববরেণ্য নেতা। বঙ্গবন্ধু কন্যার জীবনের বিভিন্ন দিক বাংলা ও বিশ্বের কাছে তুলে ধরতে কাজ করবে এই চলচ্চিত্র। এর একটা আলাদা আবেদন রয়েছে।

সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক বলেন, প্রধানমন্ত্রীর রাজনৈতিক ইতিহাস অনেক মধুর। তার রাজনৈতিক জীবন অনেক বর্ণাঢ্য। সেই নেতার জীবনের বিভিন্ন দিক এই চলচ্চিত্রে যথাযথভাবে উঠে আসবে বলে আমি আশা প্রকাশ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *