সকল জেলায় জেলায় সেনা টহল অব্যাহত

সকল জেলায় জেলায় সেনা টহল অব্যাহত

তাজা খবর:

করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা, হাট-বাজারে জনসমাগম ও রাস্তাঘাটে যান চলাচল নিয়ন্ত্রণ নিয়মিত টহল অব্যাহত রেখেছে সশস্ত্র ও আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী। পাশাপাশি দেশের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছে জেলা প্রশাসন।

করোনা পরিস্থিতি মোকাবিলায় সারাদেশের মতো রংপুরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি মাঠে কাজ করছে সেনাবাহিনী। হঠাৎ করে রাস্তাঘাটে জনসাধারণের উপস্থিতি বেড়ে যাওয়ায় হিমশিম খেতে হচ্ছে তাদের।

ঝালকাঠি শহরে বিভিন্ন এলাকায় মাইকিং করে জনসাধারণকে সচেতন করছেন সেনাবাহিনীর সদস্যরা। সামাজিক দূরত্ব বজায় রেখে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ক্রয়ের আহ্বান জানান হয়। তবে জেলা শহরের গুরুত্বপূর্ণ পয়েন্ট বাঁশ দিয়ে আটকে দেয়া হয়েছে।

বাগেরহাটের মোংলা উপজেলার বিভিন্ন বাজারে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সাধারণ মানুষকে সচেতন করছে নৌ-বাহিনী।

সাতক্ষীরায় ২০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে জেলাব্যাপী অভিযান চালাচ্ছেন সশস্ত্র ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তবে নানা অজুহাতে বাইরে ঘোরাফেরা করছে উৎসুক জনতা। তাদের নিয়ন্ত্রণ কঠিন হয়ে পড়েছে বলে জানান জেলা প্রশাসক।

নিষেধাজ্ঞা অমান্য করে পঞ্চগড়ের বিভিন্ন স্থানে দোকান খোলা রাখার দায়ে ৫ জন ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

এছাড়া জয়পুরহাটে সামাজিক দূরত্ব বজায় না মেনে অযথা ঘরের বাইরে আসার অভিযোগে ১০ জনকে জরিমানা করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *