সম্পাদকসহ তিন সাংবাদিককে কুপিয়ে জখম

সম্পাদকসহ তিন সাংবাদিককে কুপিয়ে জখম

তাজা খবর:

বরিশালে একটি স্থানীয় দৈনিক পত্রিকা অফিসে ঢুকে পত্রিকাটির সম্পাদক আলম রায়হানসহ তিনজনকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। শনিবার (২ অক্টোবর) রাতে নগরীর বটতলা এলাকায় অবস্থিত জেলা পরিষদের মার্কেটের পেছনে ‘দৈনিক দখিনের সময়’ পত্রিকা কার্যালয়ে এই হামলার ঘটনা ঘটে।

আহত আলম রায়হানকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, ওই এলাকার বা‌সিন্দা তৌহিদ, উজ্জ্বল, সিদ্দিকসহ অন্তত ১০ জন অত‌র্কিতভাবে দখিনের সময়ের অফিসে গিয়ে হামলা করে। এ সময় উপস্থিত সাংবাদিকদের উপর চড়াও হন তারা। তাদের হামলায় দখি‌নের সময়ের বরিশাল বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের রিপোর্টার হাফিজ ও সরকা‌রি সৈয়দ হাতেম আলী কলেজ প্রতিনিধি মশিউরও আহত হন।

হাফিজ ও মশিউর জানায়, দুইজন শ্রমিক অফিসের সামনের জায়গাটায় পানি জমলে সেটি পরিষ্কার করার জন্য বালু ফেলেতেছিল। এ সময় তৌহিদসহ কয়েকজন এসে মারধর করে এবং সামনে একটি ডোবায় ধাক্কা দিয়ে ফেলে দেয় শ্রমিক‌দের। তাদেরকে উদ্ধারে এগিয়ে গেলে দ‌খি‌নের সময় প‌ত্রিকার সম্পাদক আলম রায়হানকে পিটিয়ে ও কু‌পি‌য়ে জখম করে। এরপর অ‌ফি‌সে ঢু‌কে আমা‌দের মারধর ক‌রে। গুরুতর অবস্থায় আলম রায়হানকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ে‌ছে।

এ বিষয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম জানান, হামলাকা‌রীরা হামলার অভিযোগ করে পুলিশ‌কে খবর দিলেও ঘটনাস্থলে গিয়ে বিপরীত চিত্র দেখা যায়।

এই ঘটনায় মামলা গ্রহণ করা হবে উল্লেখ করে আসামিদের গ্রেপ্তার করা হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *