সাংবাদিকের ওপর হামলা: ফুটেজ দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাস

সাংবাদিকের ওপর হামলা: ফুটেজ দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাস

নিউজ ডেস্ক:

সিটি নির্বাচনে সংবাদ সংগ্রহের সময় সাংবাদিক মুস্তাফিজুর রহমান সুমনের ওপর হামলার ঘটনায় ফুটেজ দেখে হামলাকারীকে শনাক্ত ও আইনগত ব্যবস্থাগ্রহণের আশ্বাস দিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ।

শনিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক সুমনকে দেখতে গিয়ে তিনি এ কথা বলেন।

বেনজির আহমেদ বলেন, রাজধানীর মোহাম্মদপুর সাদেকখান রোড এলাকায় এক কাউন্সিলরের সমর্থকদের হামলায় আহত হয়েছেন সুমন। এমনটি শোনার পরই তাকে দেখতে আসি।

তিনি বলেন, ক্রাইম রিপোর্টার ও আমরা একই রকম শঙ্কায় থাকি। অনেক সময় হতাহতের ঘটনাও ঘটে। আমি তাকে দেখেছি এবং তার সঙ্গে কথা বলেছি। তিনি ভালো আছেন। তার মাথার সিটি স্ক্যান পরীক্ষা করা হয়েছে সেটির রিপোর্টও ভালো আছে। আশা করছি তিনি দ্রুত সুস্থ হয়ে যাবেন।

হামলায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। হামলার ঘটনার যেহেতু ভিডিও ফুটেজ আছে। সে ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

এ সময় উপস্থিত আরও ছিলেন ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ সাংবাদিক নেতা ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *