সাভারের আশুলিয়ায় কলাভর্তি পিকআপে ৫৮৫ বোতল ফেনসিডিল, আটক ২

সাভারের আশুলিয়ায় কলাভর্তি পিকআপে ৫৮৫ বোতল ফেনসিডিল, আটক ২

তাজা খবর:

ঢাকার অদূরে সাভারের আশুলিয়ায় কলাভর্তি পিকআপ গাড়ি থেকে ৫৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব-১ এর একটি আভিযানিকদল। ঘটনায় পিকআপ ড্রাইভারসহ ২ জনকে আটক করা হয়েছে। এসময় ওই পিকআপটিসহ ১০০ ছড়া কলা, আল আরাফা ইসলামী ব্যাংকের ২টি চেক, ৩টি মোবাইল ফোনও জব্দ করেছে র‌্যাব সদস্যরা। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

রোববার ভোর সোয়া ৪টারদিকে আশুলিয়ার বাইপাইলস্থ মোড় নাভানা সিএনজি পাম্প এর বিপরীতে খোদেজা মার্কেটের সামনে থেকে পিকআপ ও ড্রাইভারসহ ২ জনকে আটক আটক করা হয়।

আটককৃতরা হলো-চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন নামাটোলা এলাকার পিতামৃত জিল্লার রহমানের ছেলে হারুন অর রশিদ ওরফে হানিফ উদ্দিন (৪০) ও পিকআপ ড্রাইভার নাটোর সদর থানার ইসলামবাড়ি খামার এর বাসিন্দা আব্দুল জলিল খন্দকারের ছেলে মোতালেব হোসেন (৩৫)। এ ঘটনায় ৩ জনকে আসামী করা হয়েছে।

এ ব্যাপারে র‌্যাব-১ এর পুলিশ পরিদর্শক (শহর ও যান) মুহাম্মদ নাজিম উদ্দিন খান বলেন, আমি সঙ্গীয় ফোর্সদের নিয়ে ডিউটি করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আশুলিয়ার বাইপাইল মোড়স্থ এলাকায় একটি নীল রংয়ের কলাভর্তি পিকআপে (ঢাকা-মেট্রো-ন-১৯-১১৪১) ফেনসিডিল রয়েছে। ঘটনাস্থলে উপস্থিত হয়ে উক্ত পিকআপটি থামিয়ে তল্লাশি করলে ৫৮৫ বোতল ফেনসিডিল দেখতে পাই। এসময় গাড়িটি জব্দ করে ড্রাইভার ও মালামাল পরিবহণের জন্য একজন মালিককে আটক করতে সক্ষম হই। গাড়িটি চাপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদক ক্রয় করে রাজধানী হাজারীবাগ এলাকার আর্মি মামা নামে একজনের নিকট পৌঁছে দেয়ার কথা রয়েছে বলে আটককৃতরা জানিয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণি ১৪(গ)/৩৮/৪১ ধারায় মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামী আর্মি মামাকে আটক করার জন্য অভিযান চলছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *