সাভারের আশুলিয়ায় পুলিশ পরিচয়ে ডাকাতি, জাবির গাড়ি চালকসহ আটক ৫

সাভারের আশুলিয়ায় পুলিশ পরিচয়ে ডাকাতি, জাবির গাড়ি চালকসহ আটক ৫

তাজা খবর:

ঢাকার অদূরে সাভারের নিরিবিলি এলাকায় পুলিশ পরিচয়ে এক বাসায় ডাকাতি করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটের ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গাড়ি চালকসহ সন্দেহভাজন ৫ ডাকাতকে আটক করেছে পুলিশ। এছাড়া ডাকাতির কাজে একটি হাইয়েস মাইক্রোবাস জব্দ করা হয়েছে। শনিবার রাতভর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

আটককৃতরা হলো-জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গাড়ি চালক বাবুল হোসেন, শেরপুর জেলার নকলা থানার চর ভাবনা গ্রামের দুলাল মিয়ার ছেলে হুমায়ুন কবীর, আশুলিয়ার গেরুয়া এলাকার মৃত সামাদ মৃধার ছেলে শাকিল মৃধা, একই এলাকার মৃত আকবর আলীর ছেলে মাসুদ এবং মৃত শাহ আলমের ছেলে শাহিনুর ইসলাম।

ডাকাতির শিকার ভুক্তভোগী শেখ আমিন জানান, শনিবার রাতে পুলিশের পোশাক পড়া ৫ থেকে ৬ জন লোক তার বাসায় ঢুকে মামলার ওয়ারেন্ট আছে বলে জানান। পরে পরিবারের সদস্যদের জিম্মি করে তল্লাসীর নামে নগদ দুই লাখ ৫৫ হাজার টাকা ও তিন ভরি স্বর্ণালংকার লুট করে। এসময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে ডাকাতরা পালিয়ে যায়। পরে বিষয়টি জানিয়ে রাতেই আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হলে পুলিশ অভিযান চালিয়ে পাঁচ ডাকাতকে আটক করে। যাদের মধ্যে তিন জনকে আমি চিনতে পেরেছি।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, ডাকাতির খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করে। এঘটনায় লিখিত অভিযোগ পেয়ে রাতভর অভিযান চালিয়ে আসামীদেরকে আটক করা হয়। পরে রবিবার আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে আরও কেউ জড়িত আছে কি না তা ক্ষতিয়ে দেখার পাশাপাশি লুন্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *