সাভারের আশুলিয়ায় অটোরিক্সা চালক হত্যাকান্ডের ঘটনায় আরও ১জন গ্রেফতা

সাভারের আশুলিয়ায় অটোরিক্সা চালক হত্যাকান্ডের ঘটনায় আরও ১জন গ্রেফতা

তাজা খবর:

রাজধানীর সন্নিকটে সাভারের আশুলিয়ায় অটোরিক্সা চালক শেখ মিন্টু হত্যার আরও একজন আসামি সেলিম মিয়া (৩২) কে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)।

শনিবার (৯ জানুয়ারি) সকালে সাভারের জামসিং এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে সাভারের ছিনতাই চক্রের অন্যতম সদস্য।

গ্রেফতার সেলিম মিয়া সাভারের জামসিং এলাকার মৃত ইব্রাহিম মিয়ার ছেলে। মিন্টু হত্যাকান্ডের পর থেকে তিনি পলাতক ছিলেন।

এর আগে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. রাশিদুল ইসলামের নেতৃত্বে সাভারের জামসিং এলাকা মুলহোতা আলী হায়দার নাহিদকে গ্রেফতার করা হয়।

জানা যায়, গত ১৩ জুলাই গ্রেফতার নাহিদ ও তার দুই সহযোগী মেম্বরের মোড় ও মোল্লা টাওয়ারের মাঝামাঝি এলাকায় গেরুয়া যাওয়ার জন্য একটি অটোরিকশা ১৭০ টাকায় ভাড়া করে রওনা দেয়। তাদের উদ্দেশ্য হলো অন্ধকার নির্জন জায়গায় ব্যাটারী ছিনতাই। যাওয়ার পথে রাস্তা খারাপ থাকায় রিকশাচালক মোকামটেক দিয়ে যায়। এই সড়কের গলি অত্যাধিক অন্ধার থাকায় রিকশাচালক যেতে নারাজ হয়। সে রিকশা থামিয়ে ভাড়া দিতে বলে। তারা ভাড়া না দেওয়ায় রিকশাচালক চিৎকার চেচামেচি করে। এতে ক্ষিপ্ত হয়ে দলনেতা নাহিদ তার সুইচ গিয়ার চাকু দিয়ে পেটে ও গলায় পরপর কয়েকটি আঘাত করে। পরে স্থানীয়রা এগিয়ে আসলে জাহাঙ্গীরনগরের প্রাচীরের নিচ দিয়ে ঝাউবনে পালিয়ে যায়। এসময় তার স্যান্ডেল ঘটনাস্থলে ফেলে যায়। এর পরে উন্নত প্রযুক্তি ব্যবহার করে গত ১৯ ডিসেম্বর প্রথমে আলী হায়দার নাহিদ ও ৯ জানুয়ারি সেলিম মিয়াকে গ্রেফতার করা হয়।

পিবিআই পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) রাশিদুল ইসলাম জানান, উন্নত প্রযুক্তি ব্যবহার করে সাভারের জামসিং এলাকা থেকে সেলিম মিয়াকেও গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *