সাভারের আশুলিয়ায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, নারী গ্রেফতার

সাভারের আশুলিয়ায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, নারী গ্রেফতার

তাজা খবর:

ঢাকা জেলার সাভারের আশুলিয়ায় রিকশা চালকের অপহৃত ৩ বছরের শিশু সুমন হোসেনকে সিরাজগঞ্জে চলন্ত বাসে অভিযান চালিয়ে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বাস থেকে অপহরণকারী অকাসী আক্তার নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোরে সিরাজগঞ্জ থেকে আশুলিয়া থানায় অহৃত শিশু ও গ্রেফতার নারী আনা হয়। অপহৃত শিশুকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শিশু সুমনের গ্রামের বাড়ি শরীয়তপুরে সদর থানার মিঠাপুকুর এলাকায়।

তবে রিকশা চালক বাবা ও মায়ের সঙ্গে আশুলিয়ার কুরগাওয়ে বসবাস করে। গ্রেফতার নারী দিনাজপুর জেলার কোতয়ালী থানার ফুলতলা গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের মেয়ে। আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম , অভিযুক্ত নারী কয়েকদিন আগে আশুলিয়ার কুরগাঁয়ে শিশু সুমনদের পাশের একটি কক্ষ ভাড়া নেয়। প্রতিবেশীর সূত্রে ধরে মঙ্গলবার দুপুরে বাসা থেকে শিশু ও তার আত্নীয়সহ অভিযুক্ত নারী তাদের জামা কিনে দিবে বলে বাইপাইলে নিয়ে আসে।

ঘরে ফেলে আসা টাকা আনতে শিশুকে রেখে আত্নীয়কে আবার বাসায় পাঠিয়ে দিয়ে শিশুকে অপহরণ করে নিয়ে যায়। পরে মুঠেফোনে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে। বিষয়টি জানতে পেরে আশুলিয়া থানা পুলিশ অভিযান শুরু করে। পরে সিরাজগঞ্জ পুলিশের সহায়তায় চলন্ত বাসে অভিযান চালিয়ে অভিযুক্ত নারীকে আটক করা হয়। এই ঘটনায় শিশু সুমনের বাবা নাহিদ বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *