সাভারের আশুলিয়ায় গাঁজা ও হেরোইনসহ ৪মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সাভারের আশুলিয়ায় গাঁজা ও হেরোইনসহ ৪মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

তাজা খবর:

রাজধানীর সন্নিকটে সাভারের আশুলিয়ায় নারীসহ ৪মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে গাঁজা ও হেরোইন উদ্ধার করা হয়।

সোমবার (২২ মার্চ) এসব তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশিদ। এর আগে ২১ মার্চ গভীর রাতে আশুলিয়ার বাইপাইলের এসএ পরিবহন সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল- গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার বান্দাবাড়ি গ্রামের বেলায়েত খানের ছেলে ওহিদুল ইসলাম (৩৫), মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার চরকাটারী গ্রামের সামছুল মন্ডলের ছেলে ছালিম মন্ডল (৪০) একই এলাকার আহেদ মোল্লার মেয়ে আজিমন্নেছা (৩৮) ও দিনাজপুর জেলার ঘোরাঘাট থানার ঘৌণকৃষ্ণপুর গ্রামের লাল মিয়ার ছেলে মিঠু মিয়া (৩৮)। তারা সবাই পেশাদার মাদক ব্যবসায়ী বলে জানা গেছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হলে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে মাদক ব্যবসায়ীরা পালনোর চেষ্টা করে। এসময় এসময় উপপরিদর্শক হারুন ওর রশিদের বুদ্ধিমত্তায় তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এসময় তাদের দেহ তল্লাশি করে ১ কেজি ২৫০ গ্রাম গাঁজা যার আনুমানিক মুল্য ৩৭ হাজার ৫০০ টাকা ও ২ হাজার পুরিয়া হেরোইন উদ্ধার করা হয় যার আনুমানিক বাজারমূল্য প্রায় ২ লাখ টাকা। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকা থেকে মাদক দ্রব্য ক্রয় করে বাইপাইল ও এর আশেপাশের এলাকাতে বিক্রি করে আসছিলেন।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বলেন, পরস্পরের যোগসাজশে তারা এই এলাকায় মাদক ব্যবসা করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি দিয়েছে আসামিরা। তাদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে। দুপুরেই তাদের আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *