সাভারের আশুলিয়ায় ডাকাতিসহ একাধিক মামলার আসামি গ্রেফতার

সাভারের আশুলিয়ায় ডাকাতিসহ একাধিক মামলার আসামি গ্রেফতার

তাজা খবর:

ঢাকা জেলার সাভারের আশুলিয়ায় একটি বাসায় চুরি করতে এসে আটক হয়েছেন অস্ত্র-ডাকাতিসহ একাধিক মামলার আসামি। মঙ্গলবার দুপুর ১২টায় পল্লী বিদ্যুৎ কবরস্থান রোড এলাকার আমিন মডেল টাউনের সিকদার মফিজুর রহমান এর ছয়তলা ভবনে এ ঘটনা ঘটে।

চুরি করে বের হয়ে যাওয়ার সময় ওই বাড়ির কেয়ারটেকার বদরুল আলম এর সন্দেহ হলে আসামির সাথে আসা অপর এক চোর দৌড়ে পালিয়ে যায়। এ সময় একাধিক মামলার আসামি সজীবকে আটক করতে সক্ষম হয় কেয়ারটেকার।

পরে তাকে আটক করে থানায় খবর দিলে দুপুর ২ টার দিকে আশুলিয়া থানা পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে সজীব নামের ওই আসামিকে গ্রেফতার করে নিয়ে যায়।

রেনু মিয়ার ছেলে সজীব (৩৫) একই এলাকায় একটি ভাড়া বাসায় তার বোনের সাথে থাকতো বলে জানা গেছে। তার স্থায়ী ঠিকানা নরসিংদী জেলার মনোহরদী থানার বিলাগী গ্রামে।

কেয়ারটেকার বদরুল আলম জানান, ছয় তলায় দুটি ফ্ল্যাটের তালা ভেঙে ৮ হাজার টাকা ও দামি আসবাব পত্র চুরি করে নিচে নামে এবং চুরি করা ফ্ল্যাট থেকে মোটরসাইকেলের চাবি এনে নিচে রাখা মোটরসাইকেল খোলার চেষ্টা করে। এ সময় আমার সন্দেহ হলে তাদের দিকে এগিয়ে যাই। আমাকে দেখে তারা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আমি দৌড়ে একজনকে ধরে ফেলি এবং অপরজন পালিয়ে যায়।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আল আমিন বলেন, গ্রেফতার সজীব একজন দুর্ধর্ষ চিহ্নিত চোর। তার বিরুদ্ধে আশুলিয়া, ফেনী সদর থানা, গাজীপুরের কাপাসিয়া, কোণাবাড়ী থানাসহ দেশের বিভিন্ন থানায় চুরি ও একটি অস্ত্রসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। সে মূলত বিভিন্ন স্থানে গিয়ে অন্যান্য সিন্ডিকেটের হোতা হিসেবে কাজ করে চুরি সংঘটিত করে। সন্ধ্যায় তাকে কাপাসিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *