সাভারের আশুলিয়ায় ডিবি পরিচয়ে ডাকাতির চেষ্টা, আটক ১০

সাভারের আশুলিয়ায় ডিবি পরিচয়ে ডাকাতির চেষ্টা, আটক ১০

তাজা খবর:

রাজধানীর সন্নিকটে সাভারের আশুলিয়া ও পার্শ^বর্তী কালিয়াকৈর এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় অভিযান চালিয়ে ১০ ভুয়া ডিবি পুলিশকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কার, ১টি অটোরিকসা, ৩টি ওয়াকিটকি, একজোড়া হ্যান্ডকাফ, বেতের লাঠি ও ১২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

রোববার বিকেলে আশুলিয়ার নবীনগর র‌্যাব সিপিসি-২ কার্যালয়ে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের কোম্পানী কমান্ডার লেফটেন্ট রাকিব মাহমুদ খান।

আটকৃতরা হলেন বগুড়া জেলার আশরাফুল ইসলাম (৩২), শেরপুর জেলার রুবেল মিয়া (৩০), কিশোরগঞ্জ জেলার আফিকুজ্জামান শরিফ (৩৮), নেত্রকোণা জেলার রফিকুল ইসলাম (৩০), গোপালগঞ্জ জেলার রাসেল মুন্সি (৩০), নড়াইল জেলার রুবেল মুন্সি (৩২), শেরপুর জেলার সাকিব (১৯), জামালপুর জেলার ইউসুফ (২৫), কুষ্টিয়া জেলার আবু তাহের (৩৮) ও টাঙ্গাইল জেলার সুমন মিয়া (২৩)। তাদের বিরুদ্ধে চুরি, ছিনতাই, ডাকাতিসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

র‌্যাব-৪ এর কোম্পানী কমান্ডার লেফটেন্ট রাকিব মাহমুদ খান বলেন, দীর্ঘদিন ধরে এই ডাকাত চক্রটি আশুলিয়া ও কালিয়াকৈর এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে বাসা-বাড়ি ও বিভিন্ন পরিবহনে ডাকাতি করে আসছিল। রোববার ভোররাতে ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে এসব এলাকায় অভিযান চালিয়ে ১০ জন পেশাদার ডাকাতকে আটক করা হয়।

পরে সন্ধ্যায় তাদের বিরুদ্ধে আশুলিয়া ও কালিয়াকৈর থানায় মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *