সাভারের আশুলিয়ায় দেয়াল ধ্বসে নারীর মৃত্যু

সাভারের আশুলিয়ায় দেয়াল ধ্বসে নারীর মৃত্যু

তাজা খবর:

ঢাকা জেলার সাভারের আশুলিয়ায় দেয়াল চাপায় পারভীন আক্তার প্রিয়া (২৪) নামে এক নারী পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে।

বুধবার (১৬জুন) সকাল ৭টার দিকে আশুলিয়া শিমুলতলা এলাকার রতন খাঁর বাড়ির ভাড়াটিয়া পারভীন আক্তার প্রিয়া তার কাজে যাওয়ার সময় মুক্তার মীরের সীমানা প্রাচীরের দেয়াল চাপায় নিহত হন।

নিহত পারভীন আক্তার প্রিয়া(২৪) কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানার বোটহাট গ্রামের জামাল উদ্দিনের মেয়ে। তিনি আশুলিয়ার একটি ক্যাপ কারখানায় চাকরি করতেন বলে জানা যায়।

স্থানীয় এলাকাবাসী জানায়, সকালে বিকট শব্দ হওয়ায় আমাদের সবার ঘুম ভেঙে যায়। পরে আমরা বাহিরে এসে দেখি যে মুক্তার মীরের বাউন্ডারি করা, মেসার্স মেহেদী এন্টারপ্রাইজের অধিক মাত্রাই ইট-বালি রাখায় দেওয়াল ধসে পড়ে। পরে আমরা দেখতে পাই দেয়ালের নিচে কে যেনো চাপা পড়ে আছে। সেখানকার ট্রাকের ড্রাইভার ও ম্যানেজার দেয়ালের নিচে চাপা পড়া পারভীন আক্তার প্রিয়াকে টেনে বের করে হাসপাতালে নিয়ে যায়।

নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের ডেপুটি ম্যানেজার হারুনুর রশীদ বলেন, আমাদের এই খানে সকাল ৭টা ৫০ মিমিটে প্রিয়া নামে একজন নারী পোশাক শ্রমিককে নিয়ে আসা হয়। পরে তাকে রিসিভ করেন ডাক্তার রাশেদ। তার ভাষ্যানুযায়ী প্রিয়াকে যখন নিয়ে আসে তখন তার অবস্থা আশঙ্কাজনক ছিলো। তার এক পা পুরোপুরি ভাঙ্গা ছিলো এবং বুকে চাপ লাগার কারণেই তার মৃত্যু হয়। এরপর আমরা থানা পুলিশকে অবহিত করেছি।

এবিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মোঃ তানিম হোসেন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। দেয়ালের নিচে চাপা পড়ে শ্বাস-নিশ্বাস বন্ধ হওয়ার কারণেই তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন ডাক্তার।

নিহতের স্বজনরা জানান, তারা মামলা কিংবা ময়নাতদন্ত করতে চায়না। তারা লাশ বাড়িতে নিয়ে যেতে চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *