সাভারের আশুলিয়ায় পরিবহনে ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতার

সাভারের আশুলিয়ায় পরিবহনে ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতার

তাজা খবর:

ঢাকা জেলার সাভোরের আশুলিয়ায় যানবাহনে ছিনতাই ও ডাকাতির প্রস্তুতিকালে ৭ জন সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যদের গ্রেফতার করেছে র‍্যাব-৪।

রবিবার (২৩মে) দুপুরে সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছে র‍্যাব ৪। ঢাকার আশেপাশে যানবাহনে ছিনতাই ও ডাকাতির তথ্য পর্যালোচনা করতে গিয়ে চাঞ্চল্যকর তথ্য খুজে পায় র‍্যাব।

শনিবার (২২ মে) রাত ৯ টার দিকে আশুলিয়ার বাইপাইল ও পল্লীবিদ্যুৎ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‍্যাবের একটি দল।

এ অভিযানে ঘটনাস্থল থেকে ০১ টি খুর, ০১টি হাসুয়া, ০১ টি ইলেকট্রিক কাটার, ০১ টি কাচি, ০২ টি প্লাস, ০১ টি গ্যাস কাটার, ০৩ টেস্টার, ০৪ টি ড্রিল মেশিন ও ১৩ টি মোবাইলসহ ৭ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হল, পাবনা জেলার মোঃ আলিফ (৩২), ঢাকা জেলার মো কালাম (৪৮), বরিশাল জেলার মোঃ রুবেল মৌলবি (২৭), সিরাজগঞ্জ জেলার মোঃ লিটন রানা(২৭), বরগুনা জেলার মোঃ রাকিব (২২), রংপুর জেলার মোঃ রেজাউল করিম (২৮), ময়মনসিংহ জেলার মোঃ মিলন মিয়া (৩২)।

র‍্যাবের এএসপি জিয়াউর রহমান চৌধুরী বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায় যে ঈদকে কেন্দ্র করে তারা সংঘবদ্ধ হয়ে ছিনতাই ও ডাকাতি করতো। সাভার, আশুলিয়া ও ধামরাইয়ের বিভিন্ন স্থানে রাতের অন্ধকারে যানবাহনগুলোই তাদের টার্গেট ছিল। ডাকাতির সময় তারা ভুক্তভোগীদের দেশীয় অস্ত্র দিয়ে মারাত্মকভাবে জখমও করত। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম চলমান আছে।

র‍্যাব জানায়, এসব এলাকার বিভিন্ন পয়েন্টে কিছু সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র অবস্থান নিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে দেশের বিভিন্ন অঞ্চল হতে আসা সাধারণ মানুষের নিকট হতে ছিনতাইয়ের মাধ্যমে টাকা-পয়সা, মোবাইল সেট, ল্যাপটপসহ সংগে থাকা দামি মালামাল ছিনতাই করে নিচ্ছে। মূলত তারা একটি সংঘবদ্ধ দলে কাজ করে। বিভিন্ন বাস/ট্রাক কাউন্টার/সড়কে এ গ্রুপের তাদের এজেন্ট ছড়িয়ে ছিটিয়ে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *