সাভারের আশুলিয়ায় পিস্তলসহ ১ জন গ্রেফতার

সাভারের আশুলিয়ায় পিস্তলসহ ১ জন গ্রেফতার

তাজা খবর:

ঢাকা জেলার সাভারের আশুলিয়ায় অস্ত্র বিক্রেতা ফারুক হোসেন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। এসময় তার কাছ থেকে একটি দেশীয় পিস্তল ও ০২ রা উন্ড গুলি উদ্ধার। আসামীকে আশুলিয়ায় থানা হস্তান্তর করা হয়েছে।

সোমবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব -৪। এরআগে ১৮ জুলাই ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল আশুলিয়ার নিশ্চিন্তপুর বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে দেশীয় পিস্তল ও ০২ রাউন্ড গুলি তাকে গ্রেফতার করে।

র‌্যাব জানায়, গ্রেফতার ফারুক হোসেন ১৯৯৪ সালে এসএসসি পাশ করার পর মালয়েশিয়া যায় ও ২০০০ সালে বাংলাদেশে ফেরত আসে। মালেশিয়া গিয়ে মূলত সে ইলেকট্রিকাল ও বেডশীট বানানোর কাজ করতো। বিদেশ থেকে ফেরত এসে সে মুদি ব্যবসা শুরু করে। তার এই মুদি ব্যবসার আড়ালে সে বিভিন্ন রকম সন্ত্রাসি কর্মকান্ড পরিচালনা করে আসছিল। সে দীর্ঘ দিন যাবত অস্ত্র ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত বলে স্বীকার করে। পূর্বে সে একটি দেশীয় অস্ত্র একজন অজ্ঞাতনামা ব্যক্তির নিকট ২৮,০০০/- টাকা মূল্যে বিক্রয় করেছিল। এছাড়া আসামী নিজের সাথে সকল সময় অস্ত্র ও গুলি বহন করতো। সে এলাকার বিভিন্ন নিরিহ মানুষকে অস্ত্র প্রদর্শন সহ ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিলো। সে অস্ত্রের ভয় দেখিয়ে লোকজনের নিকট থেকে জোরপূর্বক চাঁদা দাবি করতো এবং কেউ চাঁদা দিতে না চাইলে তাকে মারধরসহ গুরুতর জখম করে তার নিকট হতে জোরপূর্বক চাঁদার টাকা আদায় করতো।

তার বিরুদ্ধে আশুলিয়ায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *