সাভারের আশুলিয়ায় বিয়ার ও মদসহ গ্রেফতার ২

সাভারের আশুলিয়ায় বিয়ার ও মদসহ গ্রেফতার ২

তাজা খবর:

ঢাকা জেলার সাভারের আশুলিয়া থেকে ৬০৯ ক্যান বিয়ার ও ৩ বোতল বিদেশী মদ সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ৪। রবিবার (১০ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব ৪ ব্যাটালিয়নের অপারেশন অফিসার এএসপি মোঃ জিয়াউর রহমান চৌধুরী।

এর আগে শনিবার(০৯ অক্টোবর) রাতে আশুলিয়ার খেজুরটেক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬০৯ ক্যান বিয়ার, ০৩ বোতল বিদেশী মদ ১টি মোটরসাইকেল ও ৪ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ঢাকার ধামরাই উপজেলার তাপস পাল(৩০)। তিনি আশুলিয়ায় অবস্থিত গণ বিশ্ববিদ্যালয়ের সামনে স্টেশনারী দোকানের ব্যবসা করতেন। এবং অন্যজন ঢাকা জেলার মো: মাহবুবুল আলম(২৪)। মাহবুবুল আলমের বিরুদ্ধেও গণ বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকায় মাদক বিক্রির অভিযোগ রয়েছে।

এএসপি মো: জিয়াউর রহমান চৌধুরী বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা নবীনগর এলাকার আশে পাশে অবৈধ মাদকদ্রব্য বিক্রি করে বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের নেশায় আসক্ত করত। তারা দীর্ঘদিন যাবৎ কৌশলে ঢাকা শহরের বিভিন্ন স্থান থেকে বিয়ার ও বিদেশী মদ পাইকারী দরে কিনে নবীনগরসহ বিভিন্ন এলাকায় বিক্রি করত। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *