সাভারের আশুলিয়ায় রাজমিস্ত্রীর ঘরে কোটি টাকার হিরোইন। তাজা খবর

সাভারের আশুলিয়ায় রাজমিস্ত্রীর ঘরে কোটি টাকার হিরোইন। তাজা খবর

তাজা খবর:

রাজধানীর সন্নিকটে সাভারের আশুলিয়ায় রাজমিস্ত্রী ও স্ত্রী পোশাক শ্রমিক এমন পরিচয়ের আড়ালে কৌশলে মাদকের ব্যবসা করে আসছিলো বসবাসকারী এক দম্পতি। পরে র‌্যাবের অভিযানে বেরিয়ে আসে চাঞ্চল্যকর সব তথ্য। তাদের ঘর তল্লাশী করে কোটি টাকার হিরোইন জব্দ করা হয়। আটক করা হয় মাদক ব্যবসায়ী দম্পতিকে।

বৃহস্পতিবার (২৮ মে) বিকেলে আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় মালিকানাধীন ওলিয়র রহমানের মালিকাধীন বাড়িতে ভাড়াটিয়া দম্পতি ঘর তল্লাশী করে ৮৩০ গ্রাম হিরোইন জব্দ করা হয়। এরআগে সাভারে বাসস্ট্যান থেকে মাদকের চালান সরবরাহ করা সময় তাদের কাছ থেকে ৭৭০ গ্রাম হিরোইন জব্দ করা হয়। গত ৫ মাস ধরে এই বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করে আসছিলো এই দম্পতি।

আটককৃত দম্পতিরা হলো- চাপাইনবাবগঞ্জ জেলার সদর থানার চরবাগডাঙ্গা গ্রামের হযরত আলীর ছেলে শরীফুল ইসলাম ওরফে সবুজ ও একই গ্রামের বাসিন্ধা তার স্ত্রী নাজমা আক্তার।

এ বিষয়ে র‌্যাব-২ এর পুলিশ সুপার মো. মহিউদ্দিন ফারুকী জানান, নিজেদের ভিন্ন পরিচয়ের আড়ালে কৌশলে মাদকের ব্যবসা করে আসছিলো এই দম্পতি। গোপন সংবাদের ভিত্তিতে তাদের সাভারে বাসস্ট্যান্ডে হিরোইনসহ আটক করি। পরে তাদের তথ্যমতে আশুলিোর তাদের ঘরে তল্লাশী চালিয়ে আরও হিরোইন জব্দ করা হয়। সব মিলিয়ে প্রায় এক কেজি ৬০০ গ্রাম হিরোইন জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় এক কোটি ৬০ লাখ টাকা।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান এই কর্মকর্তা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *