সাভারের আশুলিয়ায় স্কুলছাত্রী গণধর্ষণের অভিযোগে

সাভারের আশুলিয়ায় স্কুলছাত্রী গণধর্ষণের অভিযোগে

তাজা খবর:

ঢাকা জেলার সাভারের আশুলিয়ায় শিশু শিক্ষার্থীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন। রবিবার (১৮ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক জোহাব আলী। এর আগে শনিবার গভীররাতে অভিযোগ দায়ের করা হয়। গত বৃহস্পতিবার বিকেলে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের এনায়েতপুর এলাকায় এই গণধর্ষণের ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলো- একই এলাকার আমির হোসেনের ছেলে আরাফাত (২৮) ও তার ভাড়াটিয়া সেন্টু মিয়া (৩০)। সেন্টু মিয়ার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার স্ত্রী অসুস্থের কথা বলে সেবার জন্য ভুক্তভোগী শিক্ষার্থীকে বাসায় ডেকে নেয় সেন্টু মিয়া। বাসায় গিয়ে ভুক্তভোগী সেন্টুর স্ত্রীকে দেখতে না পেয়ে ফিরে আসার চেষ্টা করে। এসময় বাড়ির মালিকের ছেলে আরাফাতসহ সেন্টু ভয়ভীতি দেখিয়ে তার ঘরে নিয়ে যায়। পরে জোরপূর্বক পর্যায়ক্রমে ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়।

ভুক্তভোগী নারীর মা জানান, তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। এলাকার প্রভাবশালী ব্যক্তিদের দিয়ে পরিবারসহ এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য বারবার হুমকি দেওয়া হচ্ছে। তিনি অভিযুক্তদের কঠোর শাম্তির দাবি জানান।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী জানান, এ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত করে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। একই সাথে ভুক্তভোগী শিশুকে তার স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানোর প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *