সাভারের আশুলিয়ায় ৪ ছিনতাইকারী গ্রেপ্তার

সাভারের আশুলিয়ায় ৪ ছিনতাইকারী গ্রেপ্তার

তাজা খবর:

রাজধানীর সন্নিকটে সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে সঙ্গবদ্ধ ছিনতাই চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব -৪। এসময় তাদের কাছ থেকে একটি চাকু উদ্ধার করা হয়। ছিনতাইয়ের সময় কেউ জোরাজোরি করলে এই চাকু দিয়ে রক্তাক্ত জখম করতো গ্রেপ্তাররা।

শুক্রবার (১২ মার্চ) বিকেল ৬ টার দিকে তাদের আশুলিয়া থানায় হস্তান্তর করেছে র‌্যাব-৪ এর একটি দল। এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- রংপুর জেলার মোঃ মাজেদ হোসেন (৩৫), টাংগাইল জেলার মোঃ জাবেদ (৩০), বগুড়া জেলার মোঃ মাছুম মন্ডল, (৩০) ও গোপালগঞ্জ জেলার মোঃ জিয়া (৩০)। তারা সবাই সঙ্গবদ্ধ ছিনতাই চক্রের সদস্য।

র‌্যাব জানায়, সাম্প্রতিককালে রাজধানীসহ ঢাকা জেলার বিভিন্ন স্থানে কিছু সংঘবদ্ধ ছিনতাই চক্র সক্রিয় হয়ে উঠেছে। দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা সাধারণ মানুষের নিকট থেকে টাকা-পয়সা, মোবাইল সেট, ল্যাপটপ এবং সঙ্গে থাকা দামি মালামাল ছিনতাইয়ের অভিযোগ পায় র‌্যাব। কয়েকটি অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি বিশেষ গোয়েন্দা টিম ছায়া তদন্ত শুরু করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার বাইপাইল থেকে চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ টি চাকু, ১ টি মোবাইল ফোন এবং ছিনতাইকৃত নগদ ১ হাজার টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব ৪ এর এএসপি জিয়াউর রহমান চৌধুরী ঢাকাপোস্টকে বলেন, চক্রটির সদস্যরা দীর্ঘদিন যাবৎ দলবদ্ধ হয়ে সাভার-আশুলিয়াসহ ঢাকা জেলার বিভিন্নস্থানে মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার প্রভৃতি ছিনতাই করত। বিশেষ ক্ষেত্রে যারা জোড়াজোড়ি করত সে সকল ভূক্তভোগীকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করত আসামিরা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *