সাভারের আশুলিয়া র‌্যাবের হাতে ভুয়া প্রশ্নফাঁস চক্রের ৪ সদস্য আটক

সাভারের আশুলিয়া র‌্যাবের হাতে ভুয়া প্রশ্নফাঁস চক্রের ৪ সদস্য আটক

তাজা খবর:

ঢাকার অদূরে সাভারের আশুলিয়া থেকে ভুয়া প্রশ্নফাঁস চক্রের ৪ জনকে আটক করেছে র‌্যাব। সোমবার (০৩ ফেব্রুয়ারী) আশুলিয়া থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-৪।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল এ তথ্য নিশ্চিত করে বলেন, এই চক্রটি ইতোপূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন এ্যাপস ব্যবহার করে বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের সাথে জড়িত ছিল।
আটকেরা হল, বরগুনা জেলার সামিউল আজমাইন (১৮), নীলফামারী জেলার মোঃ আল আলিফ হোসাইন ওরফে আলিফ (১৮), সাতক্ষীরা জেলার জামিল আল মামুন ওরফে তন্ময় (১৮) এবং ঢাকা জেলার মোঃ মনিরুল ইসলাম পাপ্পু। বিভিন্ন কলেজে উচ্চ মাধ্যমিক ও অনার্স এ অধ্যয়নরত।

এসএসসি পরীক্ষাকে পুঁজি করে প্রশ্নপত্র ফাঁস সংক্রান্তে ভুয়া প্রশ্নপত্র ফাঁসকারী চক্রটি বিভিন্ন ধরনের প্রতারনা মূলক কার্যক্রমে লিপ্ত থেকে ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমের এ্যাপস্ এ ভুয়া প্রশ্নপত্র ফাঁসকরে এসএসসির কোমলমতি পরিক্ষার্থীদের বিভ্রান্ত করে অস্থিতিশীল পরিবেশ তৈরি করে। বিনিময়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।

এই চক্রের সঙ্গে জড়িত অন্যান্য সদস্যদের আইনের আওতায় আনার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *