সাভারে অজ্ঞাত গৃহবধূ হত্যায় ৩ যুবককে আটক

সাভারে অজ্ঞাত গৃহবধূ হত্যায় ৩ যুবককে আটক

তাজা খবর:

ঢাকার অদূরে সাভারে মোসাঃ হাজিরা বেগম টুকটুকি (২০) নামে এক গৃহবধূকে দলবদ্ধ ধর্ষনের পর শ্বাসরোধে হত্যার ঘটনায় মূলহোতাসহ তিন যুবকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার সকালে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বিয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হলো- সাভার পৌর এলাকার উত্তর জামসিং মহল্লার মৃত আব্দুল জলিলের ছেলে জনি (২৪), শুকুর আলীর ছেলে সেলিম (২২) ও নারায়নগঞ্জ জেলার সোনারগাঁ লক্ষীবরদী মৃত ছিদ্দিকুর রহমানের ছেলে জুয়েল (২৮)। নিহত হাজিরা বেগম টুকটুকির গ্রামের বাড়ি বরিশালে। সে স্বামী মিল্লাতের সাথে সাভার পৌর এলাকার বনপুকুর মহল্লায় ভাড়া থাকতো এবং মিল্লাত সাভারের ফুটপাতে ব্যবসা করতো।

থানা পুলিশ জানায়, গত ২৫ ডিসেম্বর গৃহসবধু টকটুকিকে মোবাইল করে বাড়ি থেকে উত্তর জামসিং এলাকায় ডেকে নেয় জনি। পরে তার দুই সহযোগী সেলিম ও জুয়েলসহ তিন জন মিলে দলবদ্ধ ধর্ষনের পর শ্বাসরোধে হত্যা করে। হত্যার পর লাশটি প্রথমে জনির বাড়িতে ওয়্যারড্রপে রেখে দেয় এবং সেটি গুম করার জন্য সুযোগ খুজতে থাকে। পরে ২৭ ডিসেম্বর গভীর রাতে টুকটুকির লাশটি জামসিং এলাকায় ফেলে রেখে যায়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ তাজা খবরকে বলেন, গত ২৮ ডিসেম্বর সকালে স্থানীয়দের খবরে সাভার পৌর এলাকার উত্তর জামসিং মহল্লার একটি নির্মাণাধীন পরিত্যক্ত বাড়ি থেকে টুকটুকি নামে এক গৃহবধূর হাত-পা বাঁধা বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়। এসময় নিহতের মোবাইল ফোনে গ্রেপ্তারকৃত জনির নাম্বার সেভ করা ছিলো। সেই সূত্র ধরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ঘটনার সাথে সম্পৃক্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়। রবিবার তাদেরকে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *