সাভারে আটকে রেখে কিশোরীকে ধর্ষণ

সাভারে আটকে রেখে কিশোরীকে ধর্ষণ

তাজা খবর:

ঢাকার অদূরে সাভারে দুই দিন আটকে রেখে কিশোরীকে ধর্ষণের ঘটনায় নারীসহ অভিযুক্তকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। আজ তাদের আদালতে পাঠানো হবে।

সোমবার (০৩ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর এএসপি জিয়াউর রহমান চৌধুরী। এর আগে রবিবার (০২ মে) সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব ৪ এর একটি অভিযানিক দল।

আটককৃতরা হল- ঢাকা জেলার পারভেজ (৪৫) ও কুমারী রঞ্জিতা রানী (১৯)। তারা ভুক্তভোগীর প্রতিবেশী বলে জানা গেছে। র‌্যাব জানায়, গত ৭ এপ্রিল সাভারের আমিনবাজার এলাকায় এক কিশোরীকে পরস্পর যোগসাজসে প্রতিবেশীর সহায়তায় ধর্ষণ করে পারভেজ নামের এক ব্যক্তি। এ ঘটনায় সহযোগিতা করার অভিযোগ রয়েছে কুমারী রঞ্জিতা রানীর বিরুদ্ধে।

ঘটনার পর গত পহেলা মে সাভার থানায় অভিযোগ দায়ের করে ভুক্তভোগী পরিবার। পরে পুলিশের পাশাপাশি ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। তদন্তের এক পর্যায়ে আসামিদের অবস্থান শনাক্ত করে অভিযুক্তদের গ্রেফতার করে র‌্যাব। ভুক্তভোগীর জবানবন্দি অনুযায়ী ও কিশোরীকে ফুসলিয়ে পাশের গলিতে মোঃ পারভেজ এর বাসায় নিয়ে যায়। ঘটনার দিন বাসায় কেউ না থাকায় ভুক্তভোগী’কে ২ দিন আটক রেখে মোঃ পারভেজ জোর পূর্বক তাকে ধর্ষণ করে।

র‌্যাব ৪ এর এএসপি জিয়াউর রহমান চৌধুরী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী পারভেজ ভুক্তভোগীকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করার বিষয়টি স্বীকার করেছেন। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এঘটনায় সাভার মডেল থানার পরিদর্শক তদন্ত সাইফুল ইসলাম জানান, আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করে গতকাল রাতে থানায় হস্তান্তর করে র‌্যাব। আজ তাদের আদালতে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *