সাভারে এক নারী গণধর্ষণের শিকার, গ্রেফতার ৩

সাভারে এক নারী গণধর্ষণের শিকার, গ্রেফতার ৩

তাজা খবর:

ঢাকা জেলার সাভারে এক নারী পোশাক শ্রমিককে দলগত ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান ৩ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার দিবাগত রাতে সাভারের বিভিন্নস্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- সিরাজগঞ্জের বেলকুচি থানার দেলুয়া মধ্যপাড়ার শামীম হোসেনের ছেলে তারেক রহমান (২১), নড়াইলের কালিয়া থানার ফিরোজ কাজীর ছেলে রাব্বি (২০) ও অমিত হাসান (২২)। এরা সবাই সাভারের জয়নাবাড়ি এলাকায় ভাড়া বাসায় থাকত।

এজাহার সূত্রে জানা যায়, গেল ২২ জুন রাত ৮টার দিকে নিজ কর্মস্থল থেকে ভাড়া বাসায় ফেরার পথে সাভারের হেমায়েতপুর জয়নাবাড়ি এলাকায় ভোক্তভোগী ওই নারী পোশাক শ্রমিককে তার সহকর্মী তারেক ও রাব্বি মিয়া জোড়পূর্বক তুলে নিয়ে যায়। পরে তাদের সাথে যোগ দেয় অমিত হাসান নামে আরো এক সহযোগী। পরবর্তীতে তারেক ও অমিত হাসান দলগতভাবে ওই নারী পোশাক শ্রমিককে ধর্ষণ করে ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেয়। ভোক্তভোগী ওই নারী পোশাক শ্রমিক বাসায় ফিরে তার মায়ের কাছে ঘটনার বিস্তারিত জানালে তার মা সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

এ বিষয়ে সাভঅর মডেল থানার ট্যাারী ফাড়ি ইনচার্জ ও পুলিশ পরিদর্শক জাহিদুল ইসলাম জানান, সাভারের বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পাশাপাশি ভুক্তভোগী ওই নারী পোশাক শ্রমিককে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *