সাভারে কিশোর গ্যাংয়ের হামলায় শিক্ষার্থীর মৃত্যু

সাভারে কিশোর গ্যাংয়ের হামলায় শিক্ষার্থীর মৃত্যু

তাজা খবর:

ঢাকা জেরার সাভারে কিশোর গ্যাংয়ের হামলায় জয় হালদার (১৮) নামের এক এস এসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত যুবক পূর্ব রাজাশন এলাকার জন হালদারের ছেলে।

পুলিশ বলছে, গত ১৬ মে রাতে সাভারের রাজাশন পোলোরমার্কেট এলাকায় সদাগর নামের এক কিশোর গ্যাং লিডার দলবল নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে মারধর করেন। পরে জয় হালদার নামের ওই যুবক সেই সময় পোলোরমার্কেট দিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাং সদস্যরা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাকেও ধরে পিটিয়ে ও কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত জয় হালদারকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করলে সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে সকালে খবর পেয়ে নিহত যুবকের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। এঘটনার পরে নিহত যুবকের পরিবারের সদস্যরা কিশোর গ্যাং লিডার সদাগরকে প্রধান আসামী করে আটজনের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ছয়জনকে আটক করলেও কিশোর গ্যাং লিডার সদাগরকে আটক করতে পারেনি। এদিকে ওই যুবক নিহতের ঘটনায় সাভারের পূর্ব রাজাশন এলাকায় উত্তেজনা বিরাজ করছে। নিহত ওই যুবক রাজাশন এলাকার সেন্ট যোসেফ স্কুলের এস এসসি পরীক্ষার্থী ছিলো বলে জানিয়েছে তার ভাই উজ্জল হালদার। এলাকাবাসীর দাবি কিশোর গ্যাং সদস্যদের উৎপাতের কারণে সাভার ও আশুলিয়া বাসী অতিষ্ট হয়ে পড়েছে। এদের হামলায় এপর্যন্ত এক স্কুল ছাত্রী নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছে।

এবিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত কামাল হোসেন বলেন, এঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। দোষীদের বিরুদ্ধে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

অপরদিকে আশুলিয়ার বিশমাইল এলাকা থেকে অজ্ঞাত এক মানসিক প্রতিবন্ধী নারীর লাশ উদ্ধার করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ।

হাইওয়ে থানা পুলিশ বলছে, নিহত নারী একজন মানসিক প্রতিবন্ধী ছিল। আমরা মাঝে মাঝে তাকে এই সড়কে দেখতাম। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *