সাভারে কিশোর গ্যাংয়ের ৬ সদস্যসহ মাদক সরবরাহকারী নারী আটক

সাভারে কিশোর গ্যাংয়ের ৬ সদস্যসহ মাদক সরবরাহকারী নারী আটক

তাজা খবর:

ঢাকা জেলার সাভারে বিভিন্ন অপরাধে সংশ্লিষ্টতার অভিযোগে কিশোর গ্যাং এর ৬ সদস্য ও তাদের মাদক সরবরাহকারী ছদ্মবেশধারী এক নারী মাদকব্যবসায়ীসহ মোট ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে গাঁজা ও হিরোনাইন উদ্ধার করা।

মঙ্গলবার (০১ জুন) দুপুরে গ্রেফতার আসামীদের সাভার মডেল থানা থেকে ঢাকা আদালতে পাঠানো হয়। এরআগে সাভারে রেডিও কলোনীসহ আশেপাশের এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হল-সাভারের কামাল গার্মেন্টস রোডের টুকু মিয়ার ছেলে রুহুল আমিন (২৩), একই এলাকার আবুল বাশারের ছেলে আকাশ আহমেদ (২১), বিনোদবাইদের আলমদিনা রোডের অলি মিস্ত্রীর ছেলে শাওন সিয়া (২০), মানিকগঞ্জের সিঙ্গাইর এলাকার জিন্নাত আলীর ছেলে কবির হোসেন (২০), সে সাভারের বনপুকুর এলাকায় ভাড়া থাকতো। এছাড়া ওয়াপদা রোডের সেলিম মিয়ার ছেলে হৃদয় (২২)। একই এলাকার লবণ মিয়ার ছেলে গোলাম রাব্বী (২৩) ও তারা সবাই মাদক ও ছিনতাইয়ের সাথে জড়িত বলে প্রাথমিকভাব জানা গেছে।

এছাড়া সাজেদা বেগম(৪০) নামে এক ছদ্মবেশী পাগলীকে গ্রেফতার করা হয়েছে। কিশো গ্যাংয়ের সদস্যদের কাছে মাদক সরবরাহ এবং তাদের সহায়তায় মাদকের ব্যবসা করতেন তিনি। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার এস আই তাহমুদুল ইসলাম জানায়, মাদকের সাথে সংশ্লিষ্টতা, এলাকায় চাঁদাবাজি, মেয়েদের ইভটিজিং, আধিপত্য বিস্তার ও উচ্ছৃংখলতা সৃষ্টিসহ বেশকিছু অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। আসামীদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে ও সাত দিনের রিমান্ড চেয়ে দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *