সাভারে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সাভারে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

তাজা খবর:

ঢাকা জেলার জেলার সাভারে পৃথকস্থানে অভিযান চালিয়ে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল। এ সময় আটকদের নিকট হতে ২৬ কেজি ৬৪২ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

শনিবার (২৯ মে) বেলা ১১টার দিকে আগামীনিউজকে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ ও সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক লেঃ কমন্ডার রাকিব মাহমুদ খাঁন।

এরআগে, শুক্রবার রাতে সাভারের ইমানদীপুর ও একই দিন দুপুরে আশুলিয়ার বাইপাইল মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলো- কুমিল্লা জেলার দেবিদ্বার থানার ফুলতলী গ্রামের মফিজুল ইসলামের ছেলে আঃ হালিম ভুঁইয়া (৪৪) ও মাগুড়া জেলার শ্রীপুর থানার কাদির পাড়া গ্রামের মৃত তাসু মল্লিকের ছেলে জিল্লুর রহমান ওরফে জিবলু (৩৯)। জিবলু সাভারের মজিদপুর এলাকায় বাসা ভাড়া করে থাকতো বলে জানা যায়।

র‌্যাব জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিয়ান চালিয়ে সাভারের ইমানদীপুর এলাকা থেকে জিল্লুর রহমান নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তার নিকট থেকে ১০ কেজি ১৬০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এর আগে একইদিন দুপুরে আশুলিয়ার বাইপাইল মোড় এলাকায় অভিযান চালিয়ে আঃ হালিম ভুঁইয়া নামের আরও এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তার নিকট থেকে ১৬ কেজি ৪৮২ গাঁজা গ্রাম উদ্ধার ও মাদক বিক্রির ২ হাজার ৭০৭ টাকা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব-৪ ও সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক লেঃ কমন্ডার রাকিব মাহমুদ খাঁন আগামী নিউজকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামীরা দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদকদব্র ক্রয় করে এনে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে।

আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *