‘সাভারে গুজব ঠেকাতে ওসি সায়েদের ধারাবাহিক কর্মসূচি’

‘সাভারে গুজব ঠেকাতে ওসি সায়েদের ধারাবাহিক কর্মসূচি’

তাজা খবর:

ঢাকার অদূয়রে সাভারে গুজব ঠেকাতে ধারাবাহিক কর্মসূচি গ্রহণ করেছে সাভার মডেল থানা পুলিশ। ওসি সায়েদের নেত্রীত্বে এই কর্মচূচি পরিচালনা করা হচ্ছে।

“গুজবে বিভ্রান্ত হবেন না আইন নিজের হাতে তুলে নিবেন না” এ স্লোগানকে সামনে রেখে আজ বৃহস্পতিবার (২৬ জুলাই) সাভার মডেল থানা পুলিশের আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে মতবিনিময় করেছে। পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে এমন গুজব ছড়িয়ে দেশের মানুষদের বিভ্রান্ত করছে। এটা সম্পুর্ণ মিথা ও গুজব।

এ উপলক্ষে আজ সাভার বিশ্ববিদ্যালয় কলেজসহ বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসায় গিয়ে এ মত বিনিময় করেছে সাভার মডেল থানার ওসি সায়েদ ।

এসময় সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, গুজবে বিভ্রান্ত হয়ে ছেলে ধরা বা গলাকাটা সন্দেহে কাউকে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে নিবেন না। কাউকে সন্দেহ হলে গণপিটুনি না দিয়ে তাকে পুলিশের হাতে তুলে দিবেন। আসুন আমরা সকলে সচেতন হই, গুজব ছড়ানো এবং গুজবে কান দেওয়া থেকে বিরত থাকি। ছেলে ধরা বিষয়টি সম্পুর্ণ গুজব।
গুজব রটনাকারিদের আইনের আওতায় আনতে পুলিশের বিশেষ গুয়েন্দা দল অনুসন্ধান তৎপরতা শুরু করেছে। কাউকে সন্দেহ হলে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন করবেন। এছাড়া, সাভার মডেল থানা পুলিশ বিভিন্ন ইউনিয়নে গিয়ে উঠান বৈঠক ও মাইকিং করে জনগণকে সচেতন করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *