সাভারে গৃহবধূ হত্যার ঘটনায় প্রেমিক গ্রেপ্তার

সাভারে গৃহবধূ হত্যার ঘটনায় প্রেমিক গ্রেপ্তার

তাজা খবর:

ঢাকার অদূরে সাভার উপজেলার কাউন্দিয়া ইউনিয়নের মেলারটেকে পরকীয়া প্রেমের জেরেই অন্তসত্তা গৃহবধূকে কাজলী বেগম (২৪)কে হত্যা করে তার কথিত প্রেমিক সজিব আহম্মেদ। এ ঘটনায় ওই ঘাতক প্রেমিককে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ। আজ মঙ্গলবার (৩০ জুলাই) সকালে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) প্রাণকৃষ্ণ অধিকারী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত কাজলী বেগম কাউন্দিয়া ইউনিয়নের মেলারটেক এলাকার দর্জি আব্দুর রাজ্জাকের স্ত্রী। আটক সজিব আহম্মেদ একই ইউনিয়নের ঈশাখাঁ বাদ এলাকার আসাব উদ্দিন কোম্পানি ছেলে বলে জানা যায়। পুলিশ জানায়, মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে দারুস সালাম এলাকা থেকে ওই ঘাতক প্রেমিক সজিবকে আহমেদ আটক করা হয়েছে।

এরআগে রোববার রাতে কাউন্দিয়া ইউনিয়নের মেলারটেক এলাকার গৃহবধূ কাজলী বেগম খুন হয়। তার কথিত প্রেমিকের কথা শুনতে না চাইলে ইট দিয়ে কাজলী বেগমের মাথায় আঘাত করে পালিয়ে যায় সজিব। এসময় মস্তিকে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মৃত্যু হয় কাজলীর। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করে।

কাউন্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান আতিকুর রহমান খান শান্ত জানান, আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পূর্বে দরিদ্র গৃহবধূ কাজলী বেগমের সাথে মুদি দোকানি সজিবের অবৈধ সম্পর্ক নিয়ে একবার এলাকায় সালিশ বৈঠক বসেছিল। তখন সজিবকে কঠোর হুঁশিয়ারি দেয়া হয়েছিল। কিন্তু সজিব অবৈধ পথ ছাড়েনি। সে ওই গৃহবধূকে উত্যক্ত করত।

এ বিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) প্রাণকৃষ্ণ অধিকারী তাজা খবর কে বলেন, পরকীয়া প্রেমের জেরেই ওই গৃহবধূকে হত্যা করেছে সজিব। তবে ঘটনার পর থেকেই পুলিশের তৎপরতায় ঘাতক ব্যক্তিকে আটক করা হয়েছে বলে জানান তিনি। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *