সাভারে চলন্ত অটোরিক্সা থেকে ফেলে দিয়ে অজ্ঞাত এক নারীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। তাজা খবর

সাভারে চলন্ত অটোরিক্সা থেকে ফেলে দিয়ে অজ্ঞাত এক নারীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। তাজা খবর

তাজা খবর:

ঢাকার অদূরে সাভারে ভাড়ায় চালিত চলন্ত সিএনজি চালিত অটোরিক্সা থেকে ফেলে দিয়ে অজ্ঞাত (৫০) এক নারীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার দুপুর তিনটারদিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর-সিংগাইর সড়কের পদ্মারমোড় এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, দুপুর তিনটারদিকে পদ্মারমোড় এলাকায় ভাড়ায় চালিত একটি চলন্ত সিএনজি গাড়ি থেকে অজ্ঞাত ওই নারীকে রাস্তার মধ্যে ফেলে দেওয়া হয়। এসময় ওই সিএনজি চালক দ্রুতগতিতে গাড়িটি নিয়ে হেমায়েতপুরের দিকে পালিয়ে যায়। পরে ওই স্থানে দাঁড়িয়ে থাকা এক ভ্যান চালক রক্তাক্ত অবস্থায় নারীকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য হেমায়েতপুরের জামাল ক্লিনিয়ে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ওই সিএনজির ভিতরে কতজন লোকজন ছিলো তা জানাতে পারেনি প্রত্যক্ষদর্শীরা। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ওই নারীর লাশ উদ্ধার করেছে। নির্মমভাবে ওই নারীকে যারা হত্যা করেছে তাদের কঠোর শাস্তি দাবি করেছে স্থানীয়রা।

এবিষয়ে সাভার মডেল থানার এস আই সাইদুল বলেন, কিভাবে ওই নারীর মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে ও তার নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *