অটোরিকশা ছিনতাই

সাভারে চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই

তাজা খবর:

ঢাকা জেলার সাভারে ব্যাটারিচালিত অটোরিকশা চালককে নির্জন স্থানে নিয়ে কুপিয়ে রিকশা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রিকশাচালক আব্দুল করিমকে (৫৩) উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাভারের সোলাই মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি রাম দা উদ্ধার করা হয়েছে।

আব্দুল করিম ময়মনসিংহ জেলার গাজীপুরের পায়রা গ্রামের ওসমান আলীর ছেলে। তিনি সাভার পৌরসভার ৩নং ওয়ার্ডের আরাপাড়া এলাকার আব্দুস সালাম রুবেলের বাড়িতে ভাড়া থাকতেন।

ভুক্তভোগী রিকশা চালক আব্দুল করিম বলেন, সাভারের ছায়াবীথি এলাকায় একজন যাত্রীবেশে আমার রিকশায় ওঠে সোলাই মার্কেট যেতে চান। আমি তাকে সোলাই মার্কেট নিয়ে গেলে সেখানে থেকে আরেকটু সামনে নিয়ে যেতে বলেন। পরে কিছুদূর যেতেই সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা আরও দুই ছিনতাইকারী রাম দা ও চাপাতি দিয়ে আমাকে ভয় দেখানোর চেষ্টা করেন। এ সময় রিকশায় থাকা যাত্রী পিছন থেকে আমার মুখ চেপে ধরে। তখন তাদের সঙ্গে আমার ধস্তাধস্তি হয়। এরই ফাঁকে একজন অটোরিকশা নিয়ে চলে যায়। বাকি দুইজন আমাকে কুপিয়ে রক্তাক্ত করে। পরে আমি চিৎকার করলে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডাক্তার ফায়াদ বিন জসিম বলেন, ভুক্তভোগীর মাথায় ও পায়ে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। রোগীর চিকিৎসা চলছে।

এ ব্যাপারে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) আকবর আলী বলেন, ঘটনাটি আমরা শুনেছি। এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ঘটনার সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *