সাভারে চোলাই মদসহ মাদকসহ ব্যবসায়ী আটক

সাভারে চোলাই মদসহ মাদকসহ ব্যবসায়ী আটক

তাজা খবর:

ঢাকা জেলার সাভারে চোলাই মদসহ দিলীপ বাবু (৪৫) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার সকালে ভাটপাড়া মহল্লার জাহাঙ্গীরনগর হাউজিং সোসাইটি এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ী সাভার পৌর এলাকায় ডিপমিশিন মহল্লায় হাওলাদারের বাড়িতে ভাড়া থেকে মাদক ব্যবসা চালিয়ে আসছেন। তার পিতার নাম নিতাই বাবু।

জানা গেছে, রবিবার সকাল ৭ টার দিকে দিলীপ একটি স্কুল বেগে করে নয়বাড়ি এলাকা থেকে চোলাই মদ নিয়ে জাহাঙ্গীরনগর হাউজিং সোসাইটির রাস্তা দিয়ে বক্তারপুর উদ্দেশ্য রওনা করেন। এসময় তিনি জাহাঙ্গীরনগর হাউজিং সোসাইটির নিরাপত্তাকর্মীদের দেখে আতঙ্কিত হয়ে ভয় পেয়ে দৌড়ে পালাতে থাকে। বিষয়টি নিরাপত্তা কর্মীদের সন্দেহ হলে তারা দৌড়ে তাকের আটক করে। এসময় তার সাথে থাকা স্কুল বেগটি তল্লাশী করে ১০ কেজি চোলাই মদ দেখ পান। পরে মাদক ব্যবসায়ী দিলীপকে আটক করে ৯৯৯ সহযোগিতা নিয়ে সাভার মডেল থানার পুলিশের কাছে সোর্পদ করেন। তবে দিলীপ জানান, তিনি একজন রিক্সা চালক। কৃঞ্ন নামে এক ব্যক্তি তাকে দুইশত টাকার বিনিময়ে নয়াবাড়ি এলাকা থেকে ব্যাগটি আনতে পাটিয়েছে বলে জানান।

এব্যপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক মো: শফিকুল ইসলাম জানান, ৯৯৯ থেকে কল দিয়ে আমাদের বিষয়টি অবগত করা হলে। আমরা দ্রুত ঘটনাস্থলে পৌছে মাদক ব্যবসায়ী দিলীপকে ১০ কেজি মদসহ আটক করে থানায় নিয়ে আসি। তবে এর সাথে যারা জড়িত আছে তাদের আটকের চেষ্টা করছেন বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *