সাভারে ট্রাকের ধাক্কায় পোশাক শ্রমিক নিহত। তাজা খবর

সাভারে ট্রাকের ধাক্কায় পোশাক শ্রমিক নিহত। তাজা খবর

তাজা খবর:

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে ট্রাকের ধাক্কায় রিকশার যাত্রী এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় রিকশায় থাকা নিহতের স্ত্রী ও চালক আহত হলেও গুরুতর না হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

সোমবার সকাল ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের রাজফুলবাড়িয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রশিদ (২৯) কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার সুহাতি গ্রামের সাইফুর রহমানের ছেলে। তিনি সাভারের রাজফুলবাড়িয়া পানপাড়া এলাকায় ভাড়া বাসায় থেকে একেএইচ নিটিং এন্ড ডাইং নামক পোশাক কারখানায় কাজ করতেন।

পুলিশ জানায়, সকালে ওই শ্রমিক তার স্ত্রীকে নিয়ে দেশের বাড়ি কুড়িগ্রাম থেকে বাসযোগে কর্মস্থল সাভার রাজফুলবাড়িয়ায় ফেরেন। এ সময় বাস থেকে নেমে তারা রিকশাযোগে পানপাড়া এলাকার ভাড়া বাসার উদ্দেশ্যে রওনা হন। পরে রিকশাটি ঢাকা-আরিচা মহাসড়ক পার হতে গেলে ঢাকামুখী একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এসময় রিকশা থেকে ছিটকে পরে পোশাক শ্রমিক রশিদ গুরুতর আহত হন। এছাড়া তার স্ত্রী ও রিকশাচালকও সামান্য আহত হয়েছেন। এ সময় স্থানীয়দের সহায়তায় গুরুতর আহত অবস্থায় রশিদকে নিকটস্থ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুল হক জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও এর চালক পালিয়ে গেছে। এছাড়া আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *