সাভারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে রিকশাচালক নিহত

সাভারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে রিকশাচালক নিহত

তাজা খবর:

ঢাকা জেলার সাভারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে সোহেল হোসেন (৩০) নামের এক রিকশাচালক নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২০ নভেম্বর) রাত ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক শহিদুল ইসলাম। এর আগে সন্ধ্যা সাড়ে ৭টায় সাভারের মধ্যরাজাশন এলাকায় সোহেলকে ছুরিকাঘাতে হত্যা করা হয়।

নিহত সোহেল নীলফামারীর জলঢাকা থানার পাঠানপাড়া গ্রামের মোকছেদুলের ছেলে। তিনি সাভারের মধ্য রাজাশন এলাকার জাকির হোসেনের বাড়িতে ভাড়া থেকে রিকশা চালাতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সোহেলকে ফোন করে কেউ একজন ডেকে নেয়। পরিবারের লোকজন ভেবেছিলেন রিকশা ভাড়ার জন্য তাকে হয়তো কেউ ডেকেছেন। কিন্তু সন্ধ্যায় রিকশার ওপরেই কেউ তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে সোহেলকে আশঙ্কাজনক অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা মোকছেদুল বলেন, আমি রাজাশন বাজারে একটি দোকান বসে ছিলাম। স্থানীয় একটি ছেলে এসে জানায় আমার ছেলে সোহেল রিকশার ওপর পড়ে আছে। খবর পেয়ে দৌড়ে ঘটনাস্থলে গিয়ে দেখি আমার ছেলের পেট থেকে রক্ত ঝরছে। তাকে নিয়ে দ্রুত হাসপাতালে যাই। কিন্তু আমার ছেলেটাকে বাঁচাতে পারলাম না। কেন আমার ছেলেকে হত্যা করা হলো জানতেও পারলাম না।

সাভার থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার তলপেটে গভীর ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে, বিস্তারিত পরে জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *