সাভারে দেশ রূপান্তরের প্রতিষ্ঠাবার্ষিকিতে র‌্যালী ও আলোচনা

সাভারে দেশ রূপান্তরের প্রতিষ্ঠাবার্ষিকিতে র‌্যালী ও আলোচনা

তাজা খবর:

দৈনিক দেশ রূপান্তর পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঢাকার অদূরে সাভারে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনাসভা কেক কাটা হয়েছে। এসময় বস্তুনিষ্ঠ ও সুস্পষ্ট লেখনির মাধ্যমে দেশ রূপান্তরের এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করেন উপস্থিত সাংবাদিকরা। আজ শুক্রবার দুপুরে সাভার প্রেসক্লাবের হলরুমে এসব কর্মসূচী পালন করা হয়েছে। দেশ রূপান্তরের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বেলা সাড়ে ১১ টায় সাভার প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি বঙ্গবন্ধু চত্বর ঘুড়ে পুনারায় সাভার প্রেসক্লাব মিলনায়তনে এসে শেষ হয়। পরে সাভার প্রেসক্লাবের হলরুমে আয়োজিত আলোচনা সভায় দেশ রূপান্তরের সাফল্য কামনা করে বক্তব্য রাখেন উপস্থিত সাংবাদিকবৃন্দ।

আলোচনা সভায় সাভার প্রেসক্লাবের সভাপতি ও স্থানীয় দৈনিক ফুলকির সম্পাদক নাজমুস সাকিবের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সমকালের নিজস্ব প্রতিবেদক গোবিন্দ আচার্য্য, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক পার্থ চক্রবর্তী, দৈনিক মানবজমিনের নিজস্ব প্রতিবেদক হাফিজ উদ্দিন, গাজী টেলিভিশন ও দৈনিক ভোরের কাগজের সাভার প্রতিনিধি আজিম উদ্দিন, নিউজ টোয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিনের সাভার প্রতিনিধি নাজমুল হুদা, কোষাধ্যক্ষ ও জয়যাত্রা টেলিভিশনের ঢাকা জেলা প্রতিনিধি তৌকির আহম্মেদ, প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও আরটিভি’র নিজস্ব প্রতিবেদক জিয়াউর রহমান জিয়া প্রমুখ।

সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিব বলেন, বর্তমানে বাংলাদেশে অনেক ভালো ভালো পত্রিকায় যেখানে পাঠক প্রিয়তা হারাচ্ছে সেখানে দেশ রূপান্তর পত্রিকা তাদের দক্ষ লেখনির মাধ্যমে অল্পদিনেই পাঠকের হৃদয়ে জায়গা করে নিয়েছে। এ পত্রিকাটি অনেক ভালো রিপোর্ট করে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছে। তাই সাভার প্রেসক্লাব ও সকল সাংবাদিকদের পক্ষ থেকে দেশ রূপান্তর পত্রিকার জন্য অভিনন্দন ও শুভ কামনা জানাচ্ছি। যাতে পত্রিকাটি আরও সামনের দিকে এগিয়ে যেতে পারে।

সাভার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য্য বলেন, দেশ রূপান্তর পত্রিকার শ্লোগানটি অত্যন্ত সুন্দর যা আমাদের পেশার সাথে যায়। কারণ দায়িত্বশীলতা হলো একজন সাংবাদিকের প্রথম কাজ। দায়িত্বশীলদের দৈনিক দেশ রূপান্তর পত্রিকাটি গত এক বছরে অনেকদূর এগিয়েছে। আমরা এর ধারাবাহিক সাফল্য ও অগ্রগতি কামনা করছি।

এছাড়া আরও বক্তব্য রাখেন, দৈনিক এশিয়ার বার্তা সম্পাদক চন্দন কুমার রায়, দৈনিক যুগান্তরের সাভার প্রতিনিধি মতিউর রহমান ভান্ডারী, সাপ্তাহিক নিউজ গার্ডেন সম্পাদক ওমর ফারুক।

র‌্যালী ও আলোচনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, জাগো নিউজের সাভার প্রতিনিধি আল মামুন, আমাদের নতুন সময়ের সাভার প্রতিনিধি ইমদাদুল হক, ডেইলী স্টারের সাভার প্রতিনিধি আকলাকুর রহমান, বিজনেস বাংলাদেশের সাভার প্রতিনিধি কাজী মাহাবুুব, আলোকিত বাংলাদেশ পত্রিকার রিপোর্টার মামুন মোল্লা, এশিয়ান টেলিভিশনের সাভার প্রতিনিধি আহসান উল্লাহ, সোহেল মোহাম্মদ, মোঃ আলভী, কেটিভি’র সাভার প্রতিনিধি হৃদয় আহমেদ, তাজা খবরের সম্পাদক তপু ঘোষাল প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *