সাভারে নতুন ইউএনও

সাভারে নতুন ইউএনও এর যোগদান

তাজা খবর:

ঢাকা জেলার সাভারে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ সোমবার (১১ ডিসেম্বর) সকালে যোগদান করেছেন। এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা তাকে ফুল দিকে বরন করে নেন।

পরে উপজেলা সন্মেলন কক্ষে প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকদের সাথে নিয়ে এক অনির্ধারিত আলোচনা সভায় অংশ গ্রহন করেন এবং উপস্থিত সকলের সাথে পরিচিত হন।

আলোচনা সভায় সাভার সদর সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) এস. এম রাসেল ইসলাম নুরের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সায়েমুল হুদা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার সুমি, সকালের সময় ঢাকা জেলা প্রতিনিধি মো. ইমাম হোসেন।

যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ বলেন, নতুন জায়গায় আপনাদের সকলের সহযোগিতা নিয়ে সামনের দিন গুলোতে একসাথে কাজ করতে চাই। তিনি গণমাধ্যমকর্মীদের কাছেও সহযোগিতা চেয়ে বলেন আমার দরজা সবার জন্য উন্মুক্ত যে কোন প্রয়োজনে আপনারা সরাসরি আমার সাথে কথা বলবেন।

আমিনবাজার রাজস্ব সার্কেলের সহকারি কমিশনার ( ভূমি) উন্মে কুলসুম রুবি, আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুর রহমান, উপজেলা সেটেলমেন্টে কর্মকর্তা সুশান্ত কুমার দাস, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোহাম্মদ শিবলীজ্জামান, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা কামরুল হাসান সরকার, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রফিকুল ইসলামসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারী ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাজহারুল ইসলাম নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় বদলী হলে তার স্থলে ২ বছর ৮ মাস কোটালিপাড়ায় কাজ করে আজ সকালে সাভার উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন ফেরদৌস ওয়াহিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *