সাভারে নিরাপদ অভিবাসন সহায়ক মাইগ্রেশন ফোরাম কমিটি গঠন

সাভারে নিরাপদ অভিবাসন সহায়ক মাইগ্রেশন ফোরাম কমিটি গঠন

তাজা খবর:

সম্ভাব্য ও বিদেশ ফেরত অভিবাসীর নিরাপদ অভিবাসন সহায়ক তথ্য সেবা এবং কাউন্সিলিং সহায়তা নিশ্চিত করতে মাইগ্রেশন ফোরাম কমিটি গঠনের লক্ষে ঢাকার সাভারে অভিবাসনের সাথে সম্পৃক্ত সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি, বেসরকারী সংস্থার প্রতিনিধি, ব্র্যাক কর্মী, বিদেশ-ফেরত অভিবাসী ও তাদের পরিবারের সদস্যগণের উপস্থিতিতে আলোচনা সভা অনুষ্ঠিত হযেছে।

রবিবার সকালে সাভারের এসএফসি রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের অনুপ্রেরণা ফেইজ -২ প্রকল্পের অধীনে অনুষ্ঠিত এ সভার মাধ্যমে মাইগ্রেশন ফোরামের একটি কমিটি গঠন করা হয়।

সকলের সম্মতিক্রমে সাভার উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস রোকেয়া হক কে সভাপতি,সাভার পৌরসভার কাউন্সিলর এ্যাডভোকেট সুলতানা রাজিয়া কে সহসভাপতি,সাভার প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোবিন্দ আচার্য্য কে সাধারণ সম্পাদক ,সাগর সাহা কে সাংগঠনিক সম্পাদক ও সেলিনা পান্নাকে তথ্য ও প্রচার সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ঠ এ মাইগ্রেশন ফোরাম কমিটি গঠন করা হয়।

সীমান্তÍ সিরাজ এর সঞ্চালনায় উক্ত সভায ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের অনুপ্রেরণা ফেইজ-২ প্রকল্পের কার্যক্রম বিষয়ে আলোচনা করেন ব্র্যাক ডিস্ট্রিক্ট কোঅর্ডিনেটর আব্দুল্লাহ মুহাম্মদ কুরাইশী। ফোরাম গঠনের উদ্দেশ্য ও কার্যক্রম সম্পর্কে আলোচনা করেন ব্র্যাক কর্মি ইমরান শেখ এবং ব্র্যাক কর্মি মেহবুবা রহমান মিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *