সাভারে নৌকার পক্ষে রাজীবের নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ

তাজা খবর:

ঢাকা জেলার সাভারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব এর নেতৃত্বে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকাল তিনটায় সাভারের বনগাঁও ইউনিয়নের বনগাঁও বাজার এলাকায় নির্বাচনী প্রচারণা শুরু হয়। পরে ঢাকা-আরিচা মহাসড়ক ধরে বর্ণাঢ্য মোটর শোভাযাত্রা সাভার হয়ে ঢাকা-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার পল্লীবিদ্যুত, বাইপাইল ও ইপিজেড এলাকা প্রদক্ষিণ করে।

বনগাঁও বাজার এলাকায় সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব স্থানীয় মানুষের মাঝে বিগত বছরগুলোতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেন।

গণসংযোগ শেষে গণমাধ্যমকে মঞ্জুরুল আলম রাজীব বলেন, সাভার উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আজ (বৃহস্পতিবার) আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ শুরু করেছি। ঢাকা-১৯ আসনে নৌকা প্রতীককে বিজয়ী করতে আমি এবং সাভার উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আমাদের সর্বোচ্চ করণীয় করে যাবো ইনশাআল্লাহ।

এসময় রাজীব আরও বলেন, বিএনপি-জামায়াত জোট সেই ২০১৩ সালের মতো অগ্নিসন্ত্রাস ও গাড়ি ভাংচুর দ্বারা দেশে এক অস্থিতিশীল পরিবেশ তৈরীর মাধ্যমে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন বানচালের চেষ্টা করছে। এবার তারা পুলিশ হত্যা করেছে, সাংবাদিকদের নির্যাতন করেছে। তাদের এই নৈরাজ্য প্রতিহত করতে আমরা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মাঠে আছি এবং থাকবো।

নির্বাচনী প্রচারণা ও গণসংযোগকালে এসময় ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ লিয়াকত হোসেন, বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, আমিনবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রকিব আহমেদ, সাভার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিরুল ইসলাম কামাল, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম, সাভার থানা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদ প্রমুখসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *