সাভারে সড়কে যুবকের রক্তাক্ত মরদেহর পরিচয় মিলেছে

সাভারে সড়কে যুবকের রক্তাক্ত মরদেহর পরিচয় মিলেছে

তাজা খবর:

রাজধানীর সন্নিকটে সাভারে সড়ক থেকে উদ্ধার হওয়া নিহত যুবকের যুবকের পরিচয় মিলেছে। প্রাথমিভাবে জানান গেছে তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী। তিনি ফিলোসপি বিভাগ থেকে ২০১৯ সালে স্নাতকোত্তর শেষ করেছেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান জানান, নিহত মোস্তাফিজুর রহমান রাজশাহী জেলার দূর্গাপুর থানার নওয়াপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে।

পরে সাভারের কমলাপুরে তার বন্ধুর সাথে গ্লোরিয়াস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ নামে শিক্ষা প্রতিষ্ঠানে প্রশাসনিক কর্মকর্তা হিসেবে একটি স্কুলে কর্মরত ছিল-প্রাথমিকভাবে বিষয়টি নিশ্চিত করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফিলোসপি বিভাগের সভাপতি অধ্যাপক আসাদুজ্জামান।

এ বিষয়ে সাভারের গ্লোরিয়াস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জুবায়ের হাসান বিষয়টি নিশ্চিত করেন জানান, মোস্তাফিজুর গত এক বছর আগে এই শিক্ষা প্রতিষ্ঠানে প্রশাসনিক কর্মকর্তা হিসেবে যোগ দেন। তার মৃত্যুর বিষয়টি জেনেছি। পরিবারের সঙ্গে যোগাযোগ করছি। পাশাপাশি থানায় প্রয়োজনীয় ব্যবস্থার নেয়ার জন্য যাচ্ছি।

নিহত মোস্তাফিজুর রহমানের বন্ধু ও সহকর্মী আজিজ হোসেন জানান, তিন দিন ছুটি শেষে গ্রামের রাজশাহী থেকে আজকে স্কুলে যোগদানের জন্য সাভারে আসছিল। সে সাভারের ডগরমোড়ায় বসবাস করতো।

প্রসঙ্গত, আজ শনিবার সকালে সাভারের সিআরপির সড়ক থেকে অজ্ঞাত যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমকিভাবে ধারনা করা হচ্ছে ছিনতাইকারীর হামলায় ছুরিকাঘাতে তাকে হত্যা করা হয়েছে।

খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *