সাভারে সড়ক দূর্ঘটনায় পৃথক পৃথক স্থানে নিহত ২

সাভারে সড়ক দূর্ঘটনায় পৃথক পৃথক স্থানে নিহত ২

তাজা খবর:

ঢাকা-আরিচা মহাসড়কে সাভার নবীনগরে মোটরসাইকেলের পেছনে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এছাড়া পৃথক ঘটনায় আশুলিয়ার মরাগাং এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় নিহত হয়েছেন এক নারী।

বুধাবার (১৬ জুন) দুপুর সাড়ে ১২ টার দিকে নবীনগরের সেনা শপিং কমপ্লেক্সের সামনে ফুট ওভারব্রীজের নিচে একটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয় অজ্ঞাত বাস। এ সময় বাসের চাপায় মারা যান ২৮-৩০ বছর বয়সী এক অজ্ঞাত মোটরসাইকেল আরোহী যুবক বলে জানায় পুলিশ।

মোটরসাইকেল এর রেজিস্ট্রেশন নাম্বার (ঢাকা মেট্রো-ল ৫০-৮০৯)। কিন্তু আরোহীর পরিচয় পাওয়া যায়নি।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ করিম বলেন, অজ্ঞাত বাস আরোহীকে চাপা দিলে মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। সংবাদ পেয়ে সাভার হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহ হেফাজতে নিয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। ঘাতক বাসটিকে আটক করার চেষ্টা চলছে।

এদিকে আব্দুল্লাহপুর- বাইপাইল মহাসড়কের আশুলিয়ার মরাগাং এলাকায় পৃথক দূর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন।

বুধবার সকালে এ দূর্ঘটনা ঘটে বলে জানায় পুলিশ। এক অজ্ঞাত গাড়ির চাপে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।

নিহত সুজাতা রানী(৩৮) নওগা জেলার নেয়ামতপুর থানার চৌঙ্গরী গ্রামের সদাই বর্মনের স্ত্রী। তিনি রাজধানীর তুরাগ থানা এলাকায় বসবাস করতেন এবং পেশায় দিনমজুর ছিলেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক সুদীপ কুমার গোপ বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, অজ্ঞাত গাড়ি চাপায় তার মৃত্যু হয়েছে। অজ্ঞাত গাড়ি সনাক্ত করার চেষ্টা চালাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *