সাভারে হত্যাকান্ডের শিকার ২ জনের পরিচয় সনাক্ত

সাভারে হত্যাকান্ডের শিকার ২ জনের পরিচয় সনাক্ত

তাজা খবর:

ঢাকা জেলার সাভারে ক্ষেতে হত্যার শিকার দুই তরুণের পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। হত্যাকান্ডের শিকার মধ্যে একজন সাভারের ভাকুর্তা হারুলিয়া গ্রামের রতন মিয়ার ছেলে রায়হান হোসেন (১৭) । অপরজন বরিশাল জেলার গৌরনদী থানার শেওয়া গ্রামের নেছার মোল্লার ছেলে নাজমুল হোসেন (১৮)। তারা সম্পর্কে খালাতো ভাই। তারা গত রাতে ৯ টার দিকে ঘর থেকে বের হয়ে নিখোঁজ ছিলেন। তারা দুইজন এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

এ বিষয়ে নিহতের অপর খালাতো বোন সাবানা বেগম জানান, এদের মধ্যে রায়হান হেমায়েতপুরের আল-নাছির ল্যাবরেটরি স্কুলের এসএসসি পরিক্ষার্থী। সে উত্তর যাদুরচর এলাকায় বাবা মায়ের সাথে ভাড়া থেকে লেখাপড়া করছিলো। নাজমুল বরিশাল থেকে তার খালার বাসায় বেড়াতে এসেছিল। গতরাতে বের হয়ে তারা আর বাসায় ফিরে যায়নি। অনেক খোজাখুজি করে সন্ধান পাননি। পরে আজ সকালে দুই তরুণের মরদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে আসি। এখানে এসে আমার দুই খালাতো ভাইয়ের লাশ দেখতে পাই। কি কারণে বা কারো সঙ্গে এসেছিলো কিনা্ আমরা কিছু বলতে পারছি না।

পুলিশ জানায়, তারা দুই জনই গতকাল বৃহস্পতিবার রাত ৯ টার পরে বাসা থেকে বের হয়। তারা আর ঘরে ফিরে আসে নি। পরে আজ পাট ও ধইঞ্চা ক্ষেত থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এলাকাবাসী জানায়, ওই এলাকায় কাজ করতে গিয়ে একটি পাট খেতে এক যুবকের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পাশের ধইঞ্চা খেতে আরও এক যুবকের মরদেহ দেখতে পান তারা। থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে দুই জনেরই মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। এক মরদেহ থেকে অন্যটির দূরত্ব ছিল প্রায় ২০ গজ। দুজনের গলাতেই ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

সাভার থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে কেউ তাদের হত্যার পর ওই এলাকায় মরদেহ ফেলে রেখে গেছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *