সাভারে হরতালের বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

সাভারে হরতালের বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

তাজা খবর:

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর উৎসব মূখর পরিবেশ বিনষ্ট করবার ষড়যন্ত্রে লিপ্ত উগ্র মৌলবাদী, ইসলাম ধর্মের অপব্যাখ্যাকারী বিএনপি-জামাতের ডাকা অবৈধ হরতালের প্রতিবাদে সাভারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

রবিবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ডে সাভার উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, হর্কাস লীগ ও শ্রমিক লীগ সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা এই বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ নেন।

সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের নেতৃত্বে হরতাল বিরোধী একটি বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি হেমায়েতপুর বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে মহাসড়কের মুক্তিযুদ্ধের ভাস্কর্যের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সাভার উপজেলা তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ ফখরুল আলম সমর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা,সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির মোল্লা সহ অন্যান্য সংগঠনের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। বিক্ষোভ মিছিল শেষে বক্তারা যে কোন মূল্যে উগ্র মৌলবাদী ও জামাত-বিএনপিকে প্রতিহত করবার কথা বলেন।

সাভার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব বলেন, প্রতিটি ইউনিয়ন, পাড়া-মহল্লায় তালিকা করে স্বাধীনতা বিরোধী চক্র যারা ১লা বৈশাখ মানেনা, নিউ ইয়ার মানে না, স্বাধীনতা দিবস মানেনা তাদের উত্তম-মাধ্যম দিতে হবে, কেননা স্বাধীনতাকে রক্ষা করতে হলে মাঝে মাঝে এ ধরনের এ্যাকশনে যেতে হবে।

সাভার উপজেলা তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ ফখরুল আলম সমর বলেন, বাংলাদেশের স্বাধীনতাকে যারা মেনে নিতে পারেনি তারাই এ বিশৃঙ্খলা সৃস্টি করবার জন্য হরতাল ডেকেছে, তেঁতুলঝোড়া ইউনিয়নে যে কোন মূল্যে এ ধরনের অপশক্তিকে প্রতিহক করা হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *