সাভারে হাত বেধে নানা ও মামা শ্বশুরকে মারধর; গ্রেফতার ২

সাভারে হাত বেধে নানা ও মামা শ্বশুরকে মারধর; গ্রেফতার ২

তাজা খবর:

ঢাকা জেলার সাভরে দেনমোহর ১০ লাখ টাকা নির্ধারন করায় বিয়ের প্রায় ১ বছর পর বেড়াতে আসা নানা ও মামা শ্বশুরকে হাত বেধে নির্যাতনের ঘটনায় জামাইসহ তিনজনকে আসামি করে মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) বিকেলে ভুক্তভোগী আব্দুল মান্নান বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে মামলা সাভার থানায় মামলা দায়ের করেন। এর আগে দুপুরে ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে দুপুরে সাভারের বনগাও ইউনিয়নের সাধাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটকরা হলেন সাভারের বনগাও ইউনিয়নের কাজিপাড়া এলাকার বশির আহমেদ (৬০) ও তার ছেলে আবুল কালাম (২৮)। এঘটনায় বশিরের অপর ছেলে সালাম (২৫) পলাতক রয়েছেন।

এজাহার সূত্রে জানা যায়, গত ১ বছর আগে সিঙ্গাইর উপজেলার খাসেরচর এলাকার নাতনি সোনিয়াকে সাভারের কাজিপাড়া এলাকার বশির আহমের ছেলে আবুল কালামের সাথে বিয়ে দেন। সেসময় দেনমোহর ও যৌতুকের টাকা নিয়ে বিবাদ হয়। এর জের ধরে দুই পরিবারের মাঝে আত্মীয়তার সম্পর্কে ভাটা পড়ে। ১ বছর পর সোনিয়া গর্ভবতী হলে সাভারের ওই এলাকায় বশিরের বাড়িতে নাতনীকে দেখতে যা নানা আব্দুল মান্নান ও মামা শহিদ মোল্লা। এসময় তাদের হাত বেধে অমানবিক নির্যাতন করেন। ঘটনার দুই দিনের মাথায় সাভার মডেল থানায় অভিযোগ দায়ের হলে দুপুরে অভিযান চালিয়ে বশির ও তার ছেলে কালামকে আটক করে পুলিশ। পরে বিকেলে অভিযোগটি মামলা আকারে রজু হয়।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক নাজিউর রহমান বলেন, ভুক্তভোগীরা আজ থানায় এসে অভিযোগ দায়ের করলে তৎক্ষনাৎ দুইজনকে আটক করা হয়। পরে অভিযোগটি মামলা আকারে রুজু করা হয়। তাদের আগামীকাল আদালতে পাঠানো হবে। পাশাপাশি পলাতক আসামি সালামকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, নাতনীকে দেখতে এসে গত ১০ আগস্ট জামাইয়ের পরিবারের দ্বারা নির্যাতনের শিকার হন নানা শ্বশুর আব্দুল মান্নান ও মামা শ্বশুর শহিদ মোল্লা। পরে নির্যাতনের শিকার দুই জনের ছবি ও ভিডিও মান্নানের অপর ছেলের মোবাইলের ইমোতে পাঠালে ৯৯৯ এ কল করে উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *