সাভারে ১২১টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিশু শিক্ষার্থীদের বরণ। তাজা খবর

সাভারে ১২১টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিশু শিক্ষার্থীদের বরণ। তাজা খবর

তাজা খবর:

মুজিব শর্তবর্ষ উপলক্ষে সাভারে ১২১টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিক শ্রেণীতে ভর্তিকৃত শিশু শিক্ষার্থীদেরকে একযোগে ফুল দিয়ে ও নানা আয়োজনের মধ্যদিয়ে বরণ করে নিলেন বিদ্যালয় কর্তৃপক্ষ। এ উপলক্ষে আজ মঙ্গলবার দুপুরে পৌর এলাকার সাভার মানিকচন্দ্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় ভর্তিকৃত ৫০ শিশুকে গোলাপ ফুল ও আনুষ্ঠানিক কেক কেটে এবং খাইয়ে বরণ করে নেন সাভার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার সুমী ও উপজেলা শিক্ষা অফিসার তাবশিরা ইসলাম লিজা। আগামী বছরগুলোতে শিক্ষার গুণগত মান উন্নয়নের জন্য এ ধরনের অনুষ্ঠান অব্যহত থাকবে বলে জানান অতিথিবৃন্দ।

এছাড়াও কোমলমতি শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের ইতিহাস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জানার জন্য সেখানে আয়োজন করা হয় ছবি প্রদর্শনী মুজিব কর্নার। অনুষ্ঠানে শিশু শিক্ষার্থীদের পরিবেশনায় মনোমুগ্ধকর নৃত্য পরিবেশিত হয়। এ সময় অনেকের মধ্যে উপস্থিত ছিলেন সহকারি উপজেলা শিক্ষা অফিসার আইয়ুব খান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম পাটোয়ারি, বিদ্যালয়টির প্রধান শিক্ষক নজরুল ইসলাম, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহসভাপতি সুবীর সাহা মনা, কমিটির সদস্য প্রদীপ কুমার দাস, সদস্য লিটন সাহা প্রমুখ।

এছ্ড়াা মুজিব শর্তবর্ষ উপলক্ষে সাভারের রাজফুলবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিক শ্রেণীতে ভর্তিকৃত শিশু শিক্ষার্থীদেরকে ফুল ও নানা আয়োজনের মধ্যদিয়ে বরণ করে নিলেন বিদ্যালয় কতৃপক্ষ।

এ উপলক্ষে আজ মঙ্গলবার দুপুরে ওই বিদ্যালয়ে নানা আয়োজন করা হয়। এসময় ভর্তিকৃত ৫০ জনেরও বেশী শিশুদেরকে গোলাপ ফুল ও চকলেট দিয়ে বরণ করে নেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাভার উপজেলা শিক্ষা অফিসার তাবশিরা ইসলাম লিজা। অনুষ্ঠানে এসময় সাভার উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মাহফুজা খানমসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। সকল ভর্তিকৃত শিশুদের মাথায় পড়ানো হয় কাগজের টুপি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *